মেসির খালিগায়ে নাচের ভিডিও ভাইরাল | daily-sun.com

মেসির খালিগায়ে নাচের ভিডিও ভাইরাল

ডেইলি সান অনলাইন     ১২ অক্টোবর, ২০১৭ ১৬:২১ টাprinter

মেসির খালিগায়ে নাচের ভিডিও ভাইরাল

সারা বিশ্বের কোটি কোটি আর্জেন্টিনা ভক্ত সেদিন তাকিয়ে ছিল বাছাইপর্বের ম্যাচটির দিকে। ওটাই ছিল শেষ সুযোগ সরাসরি বিশ্বকাপে যাওয়ার।

শেষ সুযোগেই বাজিমাত করলেন ফুটবল জাদুকর লিওনেল মেসি। দুর্দান্ত হ্যাটট্রিক করে দলকে পৌঁছে দিলেন বিশ্বকাপের মঞ্চে। মাঠে তো মেসির উদযাপন সবাই দেখেছে; কিন্তু ড্রেসিংরুমে ফিরে মেসির নাচটা দেখেছে কয়জন?

 

হ্যাঁ, ম্যাচশেষে ড্রেসিংরুমে ফিরে সতীর্থদের সঙ্গে রীতিমতো উদ্দাম বিজয়োৎসবে মেতেছিলেন মেসি। খালি গায়ে তার নাচের ছবি এবং ভিডিও ইনস্টাগ্রামে দিয়ে দেন সতীর্থ হাভিয়ের মাসচেরানো। মুহূর্তের মধ্যে সেই ভিডিও ভাইরাল হয়ে যায় সোশ্যাল নেটওয়ার্কিং জগতে।

 

এতটাই খুশি তিনি যে, নিজের দেশের সংবাদমাধ্যমের সামনে কথা না বলার ব্রতও ভেঙে ফেলেছেন। গত এক বছর ধরে দেশের সংবাদমাধ্যমের সঙ্গে কথা বলছিলেন না আর্জেন্টিনার কোনো ফুটবলার। টানা সমালোচনার প্রতিবাদেই এই কট্টর অবস্থান নিয়েছিলেন তারা।

৯ হাজার ফিট উঁচুতে অবস্থিত ইকুয়েডরের কাঁটা উপড়ে স্বপ্নের হ্যাটট্রিকের রাতে মুখ খুললেন মেসি।

 

বললেন, 'আর্জেন্টিনা বিশ্বকাপের যোগ্যতা অর্জন করতে না পারলে অবিশ্বাস্য ঘটনা হতো। আমরা যে উদ্বিগ্ন হইনি, তা নয়। অবশ্যই মাথার মধ্যে সেই চিন্তা ঘুরছিল। শেষ পর্যন্ত যে আমরা পেরেছি, সেটাই আসল। ' 

 

তিনি আরও বলেন, 'কোয়ালিফাইং রাউন্ডে যে পরিস্থিতির মধ্যে দিয়ে আমাদের যেতে হল, সেটা আমাদের প্রাপ্য নয়। কিন্তু শেষ ম্যাচটায় আমরা দেখিয়েছি, আমরা খেলতে জানি। '

 


Top