এপেক্সের নতুন জুতো “ফ্লাই”: | daily-sun.com

এপেক্সের নতুন জুতো “ফ্লাই”:

ডেইলি সান অনলাইন     ১১ অক্টোবর, ২০১৭ ২০:৩১ টাprinter

এপেক্সের নতুন জুতো “ফ্লাই”:

 

ক্রেতাদের ক্রয়ক্ষমতা ও পছন্দের কথা মাথায় রেখে এপেক্স নিয়ে এলো তাদের নতুন জুতোর ব্র্যান্ড “ফ্লাই”। হাল্কা, টেকসই ও আকর্ষনীয় ডিজাইনের এই জুতো পায়ে “স্টাইল হবে আরামসে”- মূলমন্ত্র নিয়ে যাত্রা শুরু করছে “ফ্লাই” যা খুব শীঘ্রই এপেক্স-এর নিজস্ব দোকানগুলোতে পাওয়া যাবে।

একটি অনাড়ম্বর অনুষ্ঠানে এপেক্স-এর চেয়ারম্যান - সৈয়দ মঞ্জুর এলাহী নতুন এই ব্র্যান্ড এর মোড়ক উন্মোচন করেন। অনুষ্ঠানে ইলেক্ট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সদস্যরা ছাড়াও, উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানটির ম্যানেজিং ডিরেক্টর – সৈয়দ নাসিম মঞ্জুর, চিফ অপারেটিং অফিসার – রাজন পিল্লাই সহ অন্যান্য উচ্চপদস্থ কর্মকর্তারা। হেড অফ মার্চেন্ডাইজিং– মোঃ আখতার আজিজ তার একটি উপস্থাপনায় জার্মান প্রযুক্তিতে তৈরী এই পণ্যের বিভিন্ন বৈশিষ্ট্য তুলে ধরেন। “ফ্লাই” - এর ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে যুক্ত হয়েছেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের জনপ্রিয় ক্রিকেটার, তাসকিন আহমেদ ও আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন মডেল জান্নাতুল ফেরদৌস পিয়া।

“ফ্লাই” সম্পর্কে চেয়ারম্যান সৈয়দ মঞ্জুর এলাহী বলেন, ২৭ বছর ধরে এপেক্স-এর যাত্রা শুরু এবং সকলের চাহিদার কথা মাথায় রেখে এপেক্স-এর পথচলা। সময়ের সাথে সাথে আমরা উপলব্ধি করি যে ক্রেতাদের চাহিদা ও ক্রয়ক্ষমতার মধ্যে স্টাইলিশ এবং টেকসই জুতো তাদের হাতের নাগালে পৌঁছে  দেয়ার সময় এসেছে এবং সে শূন্যস্থানটি পুরণ করতে আমরা বাজারে নিয়ে এসেছি “ফ্লাই”।
 


Top