ভিক্ষুক বানাতে শিশুকন্যার চোখ ওষুধ দিয়ে অন্ধ করলেন বাবা! | daily-sun.com

ভিক্ষুক বানাতে শিশুকন্যার চোখ ওষুধ দিয়ে অন্ধ করলেন বাবা!

ডেইলি সান অনলাইন     ১১ অক্টোবর, ২০১৭ ১৩:২৬ টাprinter

ভিক্ষুক বানাতে শিশুকন্যার চোখ ওষুধ দিয়ে অন্ধ করলেন বাবা!

সন্তানের সুখের জন্য বাবারা কত কিছুই না করেন। সন্তানকে মানুষ হিসেবে গড়ে তুলতে হাজারটা কষ্ট ও অপমান নীরবে সহ্য করে যান বাবা-মা। সন্তানের মাঝেই তারা বেঁচে থাকতে চান পৃথিবীতে। অথচ ভারতের কলকাতার এক বাবা নিজের ছয় মাসের কন্যা শিশুকে অন্ধ করে দিলো ভিক্ষুক বানাতে!

 

মেয়ের চোখে ওষুধ দিয়ে অন্ধ করে দেয়ার অভিযোগে সম্প্রতি পশ্চিমবঙ্গের সোনারপুরের সূর্য সেন কলোনির বাসিন্দা জয়ন্ত চক্রবর্তীকে গ্রেফতার করেছে পুলিশ। পুলিশ জানিয়েছে, সম্পত্তি দখল করার চেষ্টা এবং মা ও ভাইকে মারধরের অভিযোগে আগে গ্রেফতার হয় জয়ন্ত। মাস দুয়েক আগে জেল থেকে ছাড়া পায়।

 

কিছু দিন আগে স্ত্রী ও মেয়েকে কলকাতার এক সরকারি হাসপাতালে ভর্তি করে সে। তারপর সোনারপুর থানায় গিয়ে স্ত্রীর মা ও ভাইয়ের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন জয়ন্ত। স্ত্রী-মেয়ের চোখে অ্যাসিড দিয়েছে তারা।

 

অভিযোগের সত্যতা নিয়ে প্রথম থেকেই তদন্তকারীদের মনে সন্দেহ দানা বেঁধেছিল। এক পুলিশ কর্তার কথায়, ওই সরকারি হাসপাতালের চিকিত্সকদের সঙ্গে যোগাযোগ করে জানা যায়, মাস ছয়েকের ওই শিশুর চোখে অ্যাসিড দেয়া হয়নি। কিন্তু কোনো ওষুধের বিষক্রিয়ায় চোখের দৃষ্টিশক্তি হারিয়েছে শিশুটি।

 

তাকে জিজ্ঞাসাবাদ করে পুলিশ জানতে পারে, জয়ন্তের চারটি বিয়ে ও একাধিক সন্তান রয়েছে। নিজে কোনো উপার্জন করে না। নিজের মেয়েকে অন্ধ করে মা-ভাইদের ফাঁসানো ও তাকে দিয়ে ভিক্ষা করানোর উদ্দেশ্যেই অন্ধ করে দেয়া হয়।


Top