বাবার কল্যাণ কামনায় সেই ব্রত রাখল হানি যা শুধু স্ত্রীরাই করে স্বামীর জন্য | daily-sun.com

বাবার কল্যাণ কামনায় সেই ব্রত রাখল হানি যা শুধু স্ত্রীরাই করে স্বামীর জন্য

ডেইলি সান অনলাইন     ১০ অক্টোবর, ২০১৭ ২০:২৪ টাprinter

বাবার কল্যাণ কামনায় সেই ব্রত রাখল হানি যা শুধু স্ত্রীরাই করে স্বামীর জন্য

এখন সে পুলিশ হেফাজতে। কিন্তু হানিপ্রীত সিংহ তাঁর মেন্টর কাম পালক পিতা রাম রহিমের ছায়াকে সরে যেতে দিচ্ছে না কিছুতেই। একটি সর্বভারতীয় সংবাদমাধ্যমে প্রকাশিত খবরে জানা গিয়েছে, পুলিশ হেফাজতে থাকা কালীনই বাবা রাম রহিমের জন্য এমন এক কাণ্ড করে বসল হানিপ্রীত, যাতে তাজ্জব হয়ে গিয়েছে মিডিয়া, সেই সঙ্গে পুলিশও।

   

খবরে প্রকাশ, রাম রহিমের কল্যাণাকাঙ্ক্ষায় হানিপ্রীত করবা চৌথ ব্রত ধারণ করেছিল। সনাতন ধর্ম অনুযায়ী, এই ব্রত কেবল মাত্র স্ত্রীরাই রাখেন স্বামীর কল্যাণার্থে। কিন্তু বার বার নিজেকে রাম রহিমের কন্যাসমা বলে দাবি করা হানিপ্রীত কোন আহ্লাদে করবা চৌথের উপবাস করল, তা নিয়ে পুলিশও হতভম্ব।

 

জানা গিয়েছে, করবা চৌথের দিন পুলিশ কর্মীরা হানিপ্রীতকে খাবার দিতে গেলে সে তা নিতে অস্বীকার করে। এবং জানায়, সে উপবাসে রয়েছে। সেই সঙ্গে সে একথাও জানায় যে, তার ‘পাপা’-র জন্যই এই উপবাস। কারণ, তিনি সারা পৃথিবীরই ‘স্বামী’। হানিপ্রীতের বক্তব্য অনুযায়ী, ডেরা সচ্চা সওদায় বিপুল সমারোহ সহকারে করবা চৌথ উদযাপিত হতো। রাম রহিমের মুখ দেখেই মহিলারা তাঁদের উপবাস ভঙ্গ করতেন। আর কেবল মহিলারা নন, পুরুষরাও নাকি বাবার জন্য করবা চৌথের উপবাস করতেন। বিবাহিতাদের সঙ্গে অবিবাহিতারাও উপবাসে সামিল হতো।


Top