শোয়েবের ব্যাপারে অতিমাত্রায় পজেসিভ সানিয়া | daily-sun.com

শোয়েবের ব্যাপারে অতিমাত্রায় পজেসিভ সানিয়া

ডেইলি সান অনলাইন     ২৮ সেপ্টেম্বর, ২০১৭ ২২:৩৮ টাprinter

শোয়েবের ব্যাপারে অতিমাত্রায় পজেসিভ সানিয়া

ভারতের টেনিস সুন্দরী সানিয়া মির্জা। বিয়ে করেছেন পাকিস্তান ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক শোয়েব মালিককে। ২০১০ সালের ১৪ এপ্রিল তারা বিবাহ বন্ধনে আবদ্ধ হন। দীর্ঘ সাত বছরেরও বেশি সময় পর দাম্পত্য জীবন নিয়ে মুখ খুলেছেন ভারতীয় এই টেনিস তারকা।

 

অভিনেত্রী নেহা ধুপিয়ার সঞ্চালনায় ‘নো ফিল্টার নেহা’ শোয়ে অতিথি হিসেবে এসে নিজের মনের কথা খোলাখুলি জানিয়ে দিলেন সানিয়া মির্জা। বলেছেন তার ভালোবাসা শোয়েব মালিকের ব্যাপারে তিনি বেশিমাত্রায় ‘পজেসিভ’ তবে নিজেদের সম্পর্ক নিয়ে তিনি মোটেও নিরাপত্তাহীনতায় ভোগেন না।

 

নেহা ধুপিয়া টেনিস সুন্দরীর কাছে তার লাভ লাইফ সম্পর্কে জানতে চেয়েছিলেন। নিজেকে যদি কিছু পরামর্শ দেওয়ার থাকে, তাহলে সেটা কী পরামর্শ দিতে চান, তা-ও জানতে চাওয়া হয়েছিল সানিয়ার কাছে।

 

ভারতের টেনিস কন্যার দাবি, তিনি তার ভালোবাসার সম্পর্ক নিয়ে মোটেও নিরাপত্তাহীনতায় ভোগেন না, বরং তিনি প্রয়োজনের চেয়ে একটু বেশি মাত্রাতেই পজেসিভ। সেই পজেসিভনেসটা কমানো প্রয়োজন বলেও তিনি মন্তব্য করেন।

 

সম্পর্কের উন্নতি কীভাবে হয়? সানিয়া মনে করেন, নিজেদের মধ্যে যদি কোনো সমস্যা হয়, তাহলে পার্টনারের সঙ্গে কথা বলে তা মিটিয়ে নেওয়া উচিত। ঠিকভাবে কথা বললে সব সমস্যার সমাধানই সম্ভব, বলেন সানিয়া।


Top