মালেশিয়ান খাবারের অকৃত্রিম স্বাদ নিতে রেডিসন ব্লু ঢাকায় শুরু হচ্ছে মালেশিয়ান ফুড ফেস্টিভ্যাল | daily-sun.com

‘শোকেসিং মালয়েশিয়া’

মালেশিয়ান খাবারের অকৃত্রিম স্বাদ নিতে রেডিসন ব্লু ঢাকায় শুরু হচ্ছে মালেশিয়ান ফুড ফেস্টিভ্যাল

ডেইলি সান অনলাইন     ২৫ সেপ্টেম্বর, ২০১৭ ১৬:৪৩ টাprinter

মালেশিয়ান খাবারের অকৃত্রিম স্বাদ নিতে রেডিসন ব্লু ঢাকায় শুরু হচ্ছে মালেশিয়ান ফুড ফেস্টিভ্যাল


 


রেডিসন ব্লু ঢাকার উদ্যোগে ‘শোকেসিং মালয়েশিয়া’ শিরোনামে ওয়াটার গাডের্ন ব্রাসেরিতে শুরু হতে যাচ্ছে সাতদিন ব্যাপি মালয়েশিয়ান ফুড ফেস্টিভ্যাল, যেখানে থাকছে মনোমুগ্ধকর রান্না শৈলীর উপস্থাপনা ও আনন্দদায়ক খাবারের স্বাদ গ্রহণের সুযোগ। মালেশিয়ান খাবারের অকৃত্রিম ও জাদুকরী স্বাদ দিতে  আগামী ২৩ সেপ্টেম্বর ২০১৭ থেকে শুরু হওয়া উৎসবটি চলবে ২৯ সেপ্টেম্বর ২০১৭ পর্যন্ত।

 

চাইনিজ, ইন্দোনেশিয়ান এবং ভারতীয় খাবারের পরিবর্তিত রূপ এবং অন্যান্য এশিয়ান খাবারের বৈচিত্রকে ধারণ করে, খাবারের রং, মশলা ও স্বাদে নিজস্ব সংস্কৃতি ও আবহাওয়ার প্রভাবে মালয় রন্ধনপ্রণালী অনন্যতা অজর্ণ করেছে। রেডিসন ব্লু ঢাকার প্রধান শেফ জেড আর্চডিকন এবং হোটেল ইস্তানা, কুয়ালালামপুর হতে আমন্ত্রিত দুই অতিথি শেফ মোহা. খিজির বিন ইদ্রিস ও শেফ আজানাম বিন মুরাদ একত্রিত হয়ে উদ্ধোধনী দিন হতে অতিথিদের জন্য ফেস্টিভ্যালের শেষ দিন পর্যন্ত মুখোরচক খাবার পরিবেশন করবেন। 

 

রেডিসন ব্লু ঢাকার জেনারেল ম্যানেজার ক্রিস্টফ ভোগেলি তার উচ্ছাস প্রকাশ করতে গিয়ে বলেন,‘মালয়েশিয়ান সবার প্রিয় এমন সব তাজা সবজি, মশলা ও উপাদান দিয়ে তৈরি দারুণ সব খাবারের উৎসব আয়োজন করতে পেরে আমরা আনন্দিত’। হোটেলটির ফুড অ্যান্ড বেভারেজ বিভাগের প্রধান রামানিথারা শানমুগাম, যিনি নিজেও একজন মালয়েশিয়ান, তিনি এমন একটি অসাধারণ অনুষ্ঠানের মধ্য দিয়ে অতিথিদের আপ্যায়নের সুযোগ পেয়ে সত্যিই আনন্দবোধ করছেন বলে জানান। উৎসবের দিনগুলোতে লাইভ স্ট্রিট স্টাইলে গ্রিল্ড সাতায় এবং লেভিস লাস্কা থেকে শুরু করে ‘ফ্লাইং ব্রেড’ রোটি কানাই, ক্রাকার, পিকল স্মোর্গসবার্ডসহ আরো মুখরোচক খাবারের অভিজ্ঞতা গ্রহন করতে পারবেন আমন্ত্রিত অতিথিগণ। পূর্বের সফল ও সুন্দর সব উৎসব আয়োজনের অভিজ্ঞতা থেকে আরেকটি সুন্দর সাফল্যমন্ডিত খাদ্যৎসবের আশাবাদ ব্যক্ত করছে রেডিসন ব্লু ঢাকার প্রধান বিক্রয় ও বিপণন কর্মকর্তা মোঃ শরফুদ্দিন নেওয়াজ। উৎসব চলাকালীন প্রতিদিন সন্ধা ৬.৩০ মিনিট হতে রাত ১১.০০ টা পর্যন্ত খাবার পরিবেশন হবে বুফে আকারে। জন প্রতি খরচ হবে ৪৫০০ টাকা। 

 

 

‘শোকেসিং মালয়েশিয়া’ উৎসবের সহযোগীতায় রয়েছে মালয়েশিয়ান হাইকমিশন, ট্যুরিজম মালয়েশিয়া, বাংলাদেশ মালয়েশিয়া চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রি (বিএমসিসিআই) এবং ইউএস বাংলা এয়ারলাইনস্। উৎসবের অ্যাপ পার্টনার হিসেবে থাকছে হ্যারিকেন, রেডিও পার্টনার রেডিও টুডে, বেভারেজ পার্টনার পেপসি, এছাড়াও উৎসবের হসপিটালিটি পার্টনার রেডিসন ব্লু চিটাগাং বে ভিউ ও রেডিসন ব্লু ঢাকা ওয়াটার গার্ডেন। 

মনমুগ্ধকর এমন একটি উৎসব আয়োজন করতে পেরে হোটেলটির কর্তৃপক্ষ আনন্দিত বোধ করছেন এবং এর আগের সকল সফল আয়োজনের ধারাবাহিকতায় ‘শোকেসিং মালয়েশিয়া’ এর সাফল্য কামনা করছেন। 


Top