হোটেল দি ওয়েস্টিনে সপ্তাহব্যাপী থাই খাবারের উৎসব | daily-sun.com

হোটেল দি ওয়েস্টিনে সপ্তাহব্যাপী থাই খাবারের উৎসব

ডেইলি সান অনলাইন     ২১ সেপ্টেম্বর, ২০১৭ ২০:৩৪ টাprinter

হোটেল দি ওয়েস্টিনে সপ্তাহব্যাপী থাই খাবারের উৎসব

 

 

ঢাকার প্রাণকেন্দ্র গুলশানে অবস্থিত পাঁচ তারা হোটেল দি ওয়েস্টিন ঢাকা তাদের বুফে রেস্তোরাঁ “সিসনাল টেস্ট” এ সপ্তাহব্যাপী আয়োজন করেছে থাই খাবারের উৎসব “এক্সটিক থাইল্যান্ড”। ঢাকার ভোজন রসিকরা এখানে উপভোগ করতে পারবেন থাইল্যান্ডের বিভিন্ন সব ঐতিহ্যবাহী খাবার।  

 

 

এই উৎসবটি আরও উপভোগ্য করতে সুদূর থাইল্যান্ড থেকে উড়ে এসেছেন শেরা টন হুয়া হিন রিসোর্ট এন্ড প্রানবুরি ভিলার শেফ নারকন বুদন। আগামী ২১শে সেপ্টেম্বর থেকে ২৮ শে সেপ্টেম্বর পর্যন্ত তিনি তার জাদুকরি থাই খাবার পরিবেশন করবেন।

এই ফেস্টিভ্যাল উপলক্ষে দি ওয়েস্তিন ঢাকা ২০ শে সেপ্টেম্বর এক টি প্রেস কনফারেন্স আয়োজন করে তাদের সিল্ভার রুমে। এখানে উপস্থিত ছিলেন বাংলাদেশে  থাইল্যান্ডের রাস্ত্রদুত পানপমিন শোণা পুন্সে, রেসি ডেনট ম্যানেজার জনাব শাখাওাত হোসেন, সেলস এন্ড মার্কেটিং বাবস্থাপক জনাব আল-আমিন, এক্সসিকিউতিভ সেফ স্তিফেন মাগারই ও অন্যান্য।

 

পুরো সপ্তাহও জুড়ে এখানে রাতের খাবারে উপভোগ করা যাবে থাইল্যান্ডের জনপ্রিয় সব খাবার। এর মধ্যে অন্যতম সমতাম, ইয়াম নুয়া, টম ইয়াম গুং সহ আরও অনেক কিছু। এই উৎসবটি উপভোগ করতে জনপ্রতি খরচ হবে ৫০০০ টাকা। এছাড়াও বিভিন্ন ব্যাংকের ও টেলিফোন কম্পানির অফার গুলো ত আছেই।

 

 


Top