রংপুর রাইডার্সের মিডিয়া পার্টনার হলো ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপ | daily-sun.com

রংপুর রাইডার্সের মিডিয়া পার্টনার হলো ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপ

ডেইলি সান অনলাইন     ২১ সেপ্টেম্বর, ২০১৭ ১৭:০৭ টাprinter

রংপুর রাইডার্সের মিডিয়া পার্টনার হলো ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপ

 

বাংলাদেশ প্রিমিয়ার লিগ ক্রিকেটের (বিপিএলে) পঞ্চম আসরে শিরোপাপ্রত্যাশী রংপুর রাইডার্সের মিডিয়া পার্টনার হিসেবে চুক্তিবদ্ধ হলো দেশের সর্ববৃহৎ মিডিয়া হাউস ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপ লিমিটেড।  এ লক্ষ্যে বৃহস্পতিবার (২১ সেপ্টেম্বর) দুপুরে ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপের সম্মেলন কক্ষে এক চুক্তি স্বাক্ষর অনুষ্ঠান হয়।


অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যান আহমেদ আকবর সোবহান, ব্যবস্থাপনা পরিচালক সায়েম সোবহান, ভাইস চেয়ারম্যান ১ সাফিয়াত সোবহান, ভাইস চেয়ারম্যান ২ ও রংপুর রাইডার্সের স্বত্বাধীকারী সাফওয়ান সোবহান এবং রংপুর রাইডার্সের সিইও ইশতিয়াক সাদেকসহ অন্যান্য ব্যক্তিবর্গ।


আরো উপস্থিত ছিলেন ডেইলি সানের ভারপ্রাপ্ত সম্পাদক এনামুল হক চৌধুরী, কালের কণ্ঠ সম্পাদক ইমদাদুল হক মিলন, বাংলাদেশ প্রতিদিন সম্পাদক নঈম নিজাম, বাংলানিউজটোয়েন্টিফোর ডটকমের এডিটর-ইন-চিফ আলমগীর হোসেন, কালের কণ্ঠের নির্বাহী সম্পাদক মোস্তফা কামাল ও নিউজ টোয়েন্টিফোর এর নির্বাহী পরিচালক হাসনাইন খোরশেদসহ আরো অনেকে।

 


চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে ইমদাদুল হক মিলন বলেন, এক ভাইয়ের সঙ্গে আরেক ভাইয়ের চুক্তি স্বাক্ষর হচ্ছে। এই ধরনের ঘটনা বাংলাদেশে বিরল। আমরা অত্যন্ত আনন্দিত। কারণ আমরা মনে করি রংপুর রাইডার্সও আমাদেরই। ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপের, বসুন্ধরা গ্রুপের। সুতরাং আমরা সবাই একসঙ্গে কাজ করছি। যেহেতু এই মুহূর্তে ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপ বাংলাদেশের সব চাইতে বড় মিডিয়া হাউস, আমরা রংপুর রাইডার্সকে আমাদের অন্তর থেকে অভিনন্দন জানাই এবং তাদের সঙ্গে আমরা আছি।


আর রংপুর রাইডার্সের সিইও ইশিতিয়াক সাদেক বলেন, 'বিপিএলে দল গঠনের জন্য আমরা গত ৪-৫ মাস যাবৎ কাজ করছি। অবশেষে ভালো একটি দল গঠন করতে পেরে খুবই ভালো লাগছে। মিডিয়া পার্টনার হিসেবে ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপকে পেয়ে আমরা ভীষণ আনন্দিত। আশা করছি এবারের বিপিএলে রংপুর রাইডার্স গেম চেঞ্জার হিসেবে আবির্ভূত হবে।’


পরে বিডিক্রিকটাইমের সঙ্গে আরেকটি চুক্তিতে স্বাক্ষর করে রংপুর রাইডার্স।

 


Top