শাড়ির ঝলকানিতেও পিছিয়ে নেই বলিউড তারকারা! | daily-sun.com

শাড়ির ঝলকানিতেও পিছিয়ে নেই বলিউড তারকারা!

ডেইলি সান অনলাইন     ২০ সেপ্টেম্বর, ২০১৭ ২১:১৮ টাprinter

শাড়ির ঝলকানিতেও পিছিয়ে নেই বলিউড তারকারা!

নারীর সৌন্দর্য্যকে বহুগুণে বাড়িয়ে দেয় শাড়ি। সেই শাড়ির ঝলক দেখিয়ে বলিউডে বাজিমাত করেছেন কাজল, বিদ্যা বালান, মাধুরী দীক্ষিত, ক্যাটরিনা কাইফ ও কারিনা কাপুরের মতো তারকারা।

 

বাস্তব জীবনের বাইরে পর্দায় বলিউড অভিনেত্রীরা শাড়ি পরে কীভাবে উপস্থিত হয়েছেন তারই বর্ণনা বলিউড ভক্তদের জন্য তুলে ধরা হল-

 

১. কারিনা কাপুর:

বলিউডের ‘বেবো’। নবাব পত্নী কারিনা কাপুর খান। ফ্যাশন ও গ্ল্যামারের দুনিয়ায় একচেটিয়া সাম্রাজ্য তার। বেশ কয়েকটি ছবিতে করিনাকে শাড়ি পরতে দেখা গেছে।  

২. প্রিয়াঙ্কা চোপড়া:

দেশি গার্ল বলে কথা। শাড়িতে দেখা যাবে না? ‘দোস্তানা’ ছবিতে ‘মাই দেশি গার্ল’ গানে এমন লুকেই নজর কেড়েছিলেন প্রিয়াঙ্কা চোপড়া।

৩. ক্যাটরিনা কাইফ:

বলিউড ডিভাদের গ্ল্যামার কোশেন্টের বিচারে বরাবরই প্রথম সারিতে ক্যাট। অক্ষয় কুমারের সঙ্গে ‘গলে লাগ জা’ গানটিতে কমলা শিফনের 'সেক্সি লুকে' সেজেছিলেন নায়িকা।  

৪. এষা গুপ্তা:

বরাবরই নিজের সাহসী পোশাকের জন্য চর্চিত অভিনেত্রী এষা গুপ্তা। কয়েক দিন আগেই ইনস্টাগ্রামে বোল্ড ছবি পোস্ট করে ট্রোলডও হন। দিয়েছিলেন যোগ্য জবাবও। শাড়িতে স্ক্রিনে দেখা গেছে এষাকেও।  

৫. বিদ্যা বালান:

‘ডার্টি পিকচার’ বিদ্যা বালানের ক্যারিয়ারের অন্যতম সেরা ছবি বলেই মনে করা হয়। ছবিতে সিল্ক স্মিতার চরিত্রে অভিনয় করেন তিনি। ছবির একটি গানে এমনই লাল শাড়িতে স্ক্রিনে উষ্ণতার পারদ চড়িয়ে দেন বিদ্যা।   


Top