মুন্সীগঞ্জে টেক্সটাইল মিলে আগুন লেগে ৬ শ্রমিকের মৃত্যু | daily-sun.com

মুন্সীগঞ্জে টেক্সটাইল মিলে আগুন লেগে ৬ শ্রমিকের মৃত্যু

ডেইলি সান অনলাইন     ২০ সেপ্টেম্বর, ২০১৭ ১৬:০৪ টাprinter

মুন্সীগঞ্জে টেক্সটাইল মিলে আগুন লেগে ৬ শ্রমিকের মৃত্যু

মুন্সীগঞ্জ সদর উপজেলার মুক্তারপুর বিসিক এলাকায় আইডিয়াল টেক্সটাইল মিলে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। এ ঘটনায় ছয়জন নিহত হয়েছে। নিহতদের মধ্যে একজন নারী রয়েছেন। আজ বুধবার সকালে মিলের চতুর্থ তলায় আগুন লাগে। এ সময় চতুর্থ  তলায় ছয় শ্রমিক আটকা পড়ে। এর মধ্যে সবাই নিহত হয়েছে। তবে তিনজনের নাম জানা গেছে। এরা হলেন নাজমুল (২০), ইসরাত (১৮) এবং উজ্জল (২০)।

 

ফায়ার সার্ভিস নারায়ণগঞ্জের উপপরিচালক ফরিদ উদ্দিন জানান, চতুর্থ  তলায় ছয় শ্রমিকের দগ্ধ মৃতদেহ উদ্ধার করা হয়েছে। বর্তমানে মুন্সীগঞ্জ ফায়ার সার্ভিসের দুইটি ইউনিট ও নারায়ণগঞ্জের একটি ইউনিট কাজ করছে।

 

জেলা প্রশাসকের নির্দেশে আইডিয়াল টেক্সটাইল মিলের জিএমসহ চার কর্মকর্তাকে আটক করা হয়েছে। জেলা প্রশাসকের পক্ষ থেকে নিহত শ্রমিকদের দাফনের জন্য ২০ হাজার টাকা করে অনুদান প্রধান করা হবে।

এ বিষয়ে মুক্তারপুর নৌ পুলিশ ফাঁড়ির ওসি জয়নাল আবেদীন জানান, সকাল ১০টার দিকে টোল প্লাজা এলাকার আইডিয়াল টেক্সটাইল মিলসে আগুন লেগেছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, ওয়েল্ডিংয়ের কাজ করতে গিয়ে আগুনের ফুলকি গিয়ে রাসায়নিক পদার্থের উপর পড়লে সেখান থেকে আগুনের সূত্রপাত হয়।  

 


Top