একদিনের বেতন প্রদান করে বন্যার্তদের পাশে দাঁড়িয়েছে ব্র্যাক ব্যাংকের কর্মীরা | daily-sun.com

একদিনের বেতন প্রদান করে বন্যার্তদের পাশে দাঁড়িয়েছে ব্র্যাক ব্যাংকের কর্মীরা

ডেইলি সান অনলাইন     ১৯ সেপ্টেম্বর, ২০১৭ ১৯:১৬ টাprinter

একদিনের বেতন প্রদান করে বন্যার্তদের পাশে দাঁড়িয়েছে ব্র্যাক ব্যাংকের কর্মীরা

 

 

 ব্র্যাক ব্যাংকের কর্মীরা সারাদেশের কয়েক হাজার বন্যা দুর্গত মানুষের পাশে দাঁড়িয়েছে। ব্যাংকের কর্মচারীরা একদিনের বেতন দান করে ৪৩ লাখ টাকার ফান্ড গঠন করেছে, যা  বন্যা দুর্গতদের সাহায্যার্থে ব্যয় করা হয়েছে। এই ফান্ডের মাধ্যমে ব্র্যাক ব্যাংকের কর্মীরা ময়মনসিংহ, নেত্রকোণা, জামালপুর, সিলেট, মৌলভীবাজার, সুনামগঞ্জ, হবিগঞ্জ, সিরাজগঞ্জ, দিনাজপুর, নওগাঁ, রংপুর, নীলফামারী, বগুড়া ও রাজশাহী জেলার ৪ হাজারেরও বেশি ক্ষতিগ্রস্থ মানুষের মধ্যে ত্রাণ সামগ্রী বিতরণ করেন।

 

ব্র্যাক ব্যাংক যে ৪৮টি এলাকায় ত্রাণ বিতরণ করেছে সেগুলো হচ্ছে- কলমাকান্দা, মোহনগঞ্জ, সরিষাবাড়ি, মেলান্দা, মাদারগঞ্জ, দেওয়ানগঞ্জ, দেড়াই, জামালগঞ্জ, সুনামগঞ্জ, বড়লেখা, কুলাউড়া, ফেঞ্চুগঞ্জ, নবীগঞ্জ, সিরাজগঞ্জ সদর, বেলকুচি, শাহজাদপুর, উল্লাপাড়া, বিরল, সেতাবগঞ্জ, ফুলবাড়ী, সৈয়দপুর, পার্বতীপুর, রাণীর বন্দর, নীলফামারী, দিনাজপুর, উলিপুর, নাগেশ্বর, ভুরুঙ্গিমারী, হাতীবান্ধা, তুষভান্ডার, কুড়িগ্রাম, বদরগঞ্জ, বনপাড়া, জয়পুরহাট, পঞ্চবিবি, আক্কেলপুর, আত্রাই, রানীনগর, নওগাঁ, শান্তাহার, গোবিন্দগঞ্জ, গাবতলী, ধুনট, মোকামতলা, সিংড়া সাফাহার, পুটনিতলা এবং মোহনপুর। এসএমই ইউনিট অফিস এবং শাখার বিস্তৃত নেটওয়ার্কের মাধ্যমে, ব্র্যাক ব্যাংক দুর্গম এবং সর্বাধিক ক্ষতিগ্রস্ত এলাকায় ত্রাণ সামগ্রী বিতরণ করতে সক্ষম হয়েছে। প্রতিটি রিলিফ প্যাকের মধ্যে রয়েছে চাল, পেঁয়াজ, আলু, ডাল, সয়াবিন তেল ও লবণের মতো বিভিন্ন  নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী। 

 

এই বছর ব্র্যাক ব্যাংক বন্যা দুর্গত মানুষদের সাহায্যার্থে তাদের সিএসআর ফান্ড থেকে প্রধানমন্ত্রীর ত্রাণ ও কল্যাণ ফান্ডে তিনকোটি টাকার অনুদান প্রদান করেছে। একটি ভ্যালু-ভিত্তিক প্রতিষ্ঠান হিসাবে, ব্র্যাক ব্যাংক সর্বদা মানবতার আহবানে সাড়া দেয় এবং প্রয়োজনে মানুষের পাশে দাঁড়ায়।

 

 


Top