বিবেক ফাঁস করলেন সালমান-ঐশ্বরিয়ার প্রেমের অজানা কাহিনী | daily-sun.com

বিবেক ফাঁস করলেন সালমান-ঐশ্বরিয়ার প্রেমের অজানা কাহিনী

ডেইলি সান অনলাইন     ১৯ সেপ্টেম্বর, ২০১৭ ১৭:৪৭ টাprinter

বিবেক ফাঁস করলেন সালমান-ঐশ্বরিয়ার প্রেমের অজানা কাহিনী

 

বলিউডে এক সময়ে নিজের দাপিয়ে বেড়ানো এই অভিনেত্রী ঘুম হারাম করেছেন অনেকে সহকর্মীদেরও। তাদের একজন সালমান খান। কয়েক বছর ধরে চুটিয়ে প্রেম করেছেন ঐশ্বরিয়া ও সালমান। তবে বলিউড সুপারস্টারকে হতাশায় ডুবিয়ে ফের সম্পর্কে জড়ান আরেক বলিউড অভিনেতা বিবেক ওবেরয়ের সঙ্গে। তবে দু'জনের কেউই তাকে ভালোবাসার বন্ধনে আটকে রাখতে পারেননি। শেষ পর্যন্ত গাঁটছড়া বাঁধেন অভিষেক বচ্চনের সঙ্গে। বর্তমানে এই দম্পতির একটি কন্যা সন্তানও রয়েছে। কিন্তু ঐশ্বরিয়ার অতীত প্রেম কাহিনী নিয়ে মাঝে মধ্যে অজানা কিছু তথ্য বের হয়ে আসে। এবারও তেমন কিছু তথ্য জানালেন ঐশ্বরিয়ার সাবেক প্রেমিক বেবেক ওবেরয়।


ভারতীয় গণমাধ্যমের খবর, সালমানের সঙ্গে ব্রেক আপের ঐশ্বরিয়া যখন বিবেকের সঙ্গে সম্পর্কে জড়ান, তখন বলিউড সুপারস্টার নাকি ফোনে হুমকি দিতেন। যা নিয়ে ওই সময় জোর জল্পনা শুরু হয়।


যদিও ওই ঘটনার কিছুদিনের মধ্যেই বিবেক ওবেরয়ের সঙ্গে ব্রেকআপ হয়ে যায় ঐশ্বরিয়ার। এবং তার কিছুদিনের মধ্যেই অভিষেক বচ্চনের সঙ্গে গাঁটছড়া বাঁধেন ঐশ্বরিয়া। আর এরপর থেকে ক্যারিয়ার হোক কিংবা লাভ লাইফ, কোনো কিছুই তেমনভাবে এগোয়নি বিবেকের।


সম্প্রতি একটি সংবাদ মাধ্যমে দেওয়া সাক্ষাৎকারে বলিউডের ওই অভিনেতা অভিযোগ করেন, সালমান খানের সঙ্গে ঝামেলার পর থেকেই তাঁর বিরুদ্ধে যেন অলিখিত ফতোয়া জারি হয় বলিউডের একাংশে। কেউ তাঁর সঙ্গে কাজ করতে রাজি হচ্ছিলেন না। শুধু তাই নয়, ওই সময় থেকেই বলিউডে তাঁকে নাকি ‘ব্ল্যাকলিস্টেড’ করে দেওয়া হয় বলেও দাবি করেন বিবেক। 

 


Top