বন্ধু ফ্রান্সিয়া একটি কিডনি দিয়েছেন সেলেনা গোমেজকে | daily-sun.com

বন্ধু ফ্রান্সিয়া একটি কিডনি দিয়েছেন সেলেনা গোমেজকে

ডেইলি সান অনলাইন     ১৫ সেপ্টেম্বর, ২০১৭ ১৬:২৭ টাprinter

বন্ধু ফ্রান্সিয়া একটি কিডনি দিয়েছেন সেলেনা গোমেজকে

পপ সেনসেশন সেলেনা গোমেজ এক মর্মস্পর্শী ছবি শেয়ার করেছেন সোশাল মিডিয়ায়। এ ছবিটি কেবল পপ তারকার মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ার কাহিনীই প্রকাশ করে না, তুলে ধরছে এক অনন্য ভালোবাসার নিদর্শন।  

 

জাস্টিন বিবারের সাবেক প্রেমিকা মাত্র ২৫ বছর বয়সে দূরারোগ্য ব্যাধি লুপুসে আক্রান্ত। বাঁচতে হলে কিডনি প্রতিস্থাপনের প্রয়োজন। দেহের রোগ প্রতিরোধীব্যবস্থা যখন ভুল করে নিজের টিস্যু আর প্রত্যঙ্গগুলোকেই আক্রমণ করতে থাকে, তখন এই কঠিন ব্যাধি দেখা দেয়। এতে করে দেহ স্থায়ী ক্ষতির শিকার হয়। তারকার এই দুর্দিনে জীবন বাঁচাতে এগিয়ে এসেছেন এক বন্ধু। নিজের একটি কিডনি দান করে সেলেনার জীবন রক্ষা করেছেন। ভক্তদের সেই বন্ধুত্ব আর ভালোবাসার খবর না শেয়ার করলে কি চলে! সেলেনা এমন একটা ছবি পোস্ট করেছেন যা দেখামাত্র যেকোনো মানুষের মনটা কেঁদে উঠবে, আবার একই সঙ্গে গর্ব অনুভব করবেন। এটাই মানবতার অন্তিম চিত্র।

 

  selena 3

 

নতুন মিউজিক ছেড়েছেন সেলেনা।কিন্তু গ্রীষ্ম থেকে তার প্রমোশনে প্রিয় তারকাকে দেখছিলেন না ভক্তরা। তিনি তখন লুপুসে আক্রান্ত হয়ে বিছানায় দিন গুনছেন। এক পোস্টে তিনি বিষয়টি খোলাসা করেছেন। সেখানে জানিয়েছেন, লুপুসের কারণে কিডনি প্রতিস্থাপন করতে হচ্ছে তার। সুস্থ হতে এ কাজটি করতে হবে তাকে। মানুষের মাঝে আবার ফেরার এই সময়টাতে পরিবার ও চিকিৎসকদের ব্যাপক ভালোবাসার কথা তুলে ধরেছেন তিনি।  

 

আর বিশেষভাবে কৃতজ্ঞতা জানিয়েছেন তার প্রাণের বন্ধু ফ্রান্সিয়া রাইজাকে। বলেছেন, এই মেয়েটি আমাকে জীবনের অন্তিম উপহারটি দিয়েছে। ত্যাগের চূড়ান্ত করেছে বন্ধুকে বাঁচাতে। ফ্রান্সিয়া তার একটি কিডনি দিয়েছেন সেলেনাকে।  

 

এদিকে, ভক্তরাও সেলেনার এই অবস্থা দেখে যারপরনাই মনোকষ্টে ভুগছেন। সাহসের সঙ্গে মৃত্যুর বিরুদ্ধে লড়ে যাওয়ায় তারকাকে নিয়ে তাদের গর্বের শেষ নেই। খুব দ্রুত সেলেনার সুস্থতা কামনা করেছেন সবাই। ভালো হয়ে উঠুন সেলেনা।  
 

সূত্র : ইমেজ 

 


Top