রবিনা ট্যান্ডন হয়ে গেলেন অনিল কাপূর! | daily-sun.com

রবিনা ট্যান্ডন হয়ে গেলেন অনিল কাপূর!

ডেইলি সান অনলাইন     ১৫ সেপ্টেম্বর, ২০১৭ ১৬:১৯ টাprinter

রবিনা ট্যান্ডন হয়ে গেলেন অনিল কাপূর!

ছিলেন রুপোলি পর্দার ডাকসাইটে সুন্দরী নায়িকা, আচমকা হয়ে গেলেন  পুরুষালি রোমশ নায়ক। ছিলেন ‘তু চিজ বড়ি হ্য়ায় মস্ত মস্ত’ রবিনা ট্যান্ডন। হয়ে গেলেন ‘ঝাক্কাস’ অনিল কাপূর। হ্যাঁ, এই মুহূর্তে সোশ্যাল মিডিয়া আলোড়িত একদা বলিউডের ‘হার্টথ্রব’-এর আশ্চর্য মেক ওভারে।  

 

 

 

ব্যাপারটা কী? হঠাৎ এমন আজব ইচ্ছে হল কেন রবিনার? রবিনা সেটা লেখেননি নিজের পোস্টে। ইনস্টাগ্রামে মেকআপের আগের ও পরের ছবি পোস্ট করে তিনি লেখেন— ‘ফ্রম দিজ টু দ্যাট।’ রহস্যটা কী সেটা মোটেই খুলে বলেননি তিনি। 

 

 

ব্যাপারটা খোলসা করেছেন কোরিওগ্রাফার ও পরিচালক ফারহা খান।  তিনি নিজের ইনস্টাগ্রামে পোস্ট করেন অনিলরূপী রবিনার সঙ্গে তাঁর ছবি। মজার ভঙ্গিতে তোলা সেই ছবির পোস্টে তিনি জানান ‘লিপ সিং ব্যাটেল’ নামের শোয়ের এপিসোডের কথা। 

 

‘লিপ সিং ব্যাটেল’ নামের একটা নতুন টেলিভিশন শো শুরু হতে চলেছে। সেই শো-এর একটি পর্বে অনিল কপূর সেজেছেন রবিনা। কিন্তু কেন নায়কের সাজে সেজেছেন তিনি। আসলে ফারহার এই শোতে নানা বিচিত্র সাজে দেখা যাবে রুপোলি পর্দার তারকাদের। সেই পরিকল্পনা থেকেই রবিনা সেজেছেন অনিল। 

 

রবিনার সঙ্গে শো-এর এই পর্বে দেখা যাবে আয়ুষ্মান খুরানাকেও। কিন্তু বলিউডের তরুণ সুদর্শন নায়কের উপস্থিতি সত্ত্বেও লাল শার্ট পরিহিত শ্মশ্রুময় লোমশ রবিনাই যে আকর্ষণের কেন্দ্রবিন্দুতে থাকবেন, তা বলাই বাহুল্য। আটের দশকের শেষ পর্যায় ও নয়ের দশকের শুরুতে অনিলের এই লুক ছিল প্রবল জনপ্রিয়। সেই স্মৃতিকেই উসকে দিলেন রবিনা।


Top