অনলাইনে মোবাইল অর্ডার করে মিলল সাবান! | daily-sun.com

অনলাইনে মোবাইল অর্ডার করে মিলল সাবান!

ডেইলি সান অনলাইন     ১৫ সেপ্টেম্বর, ২০১৭ ১৫:২৩ টাprinter

অনলাইনে মোবাইল অর্ডার করে মিলল সাবান!

 এক  নতুন অভিজ্ঞতা হল দিল্লিনিবাসী চিরাগ ধাওয়ানের। আমাজনে তিনি অর্ডার করেছিলেন স্মার্টফোন। বদলে যা পেলেন, তাতে চক্ষু চড়কগাছ! ২২ বছরের চিরাগ নিজের ফেসবুকে জানিয়েছেন তার এই নিদারুণ অভিজ্ঞতার কথা। ৭ সেপ্টেম্বর তিনি একটি স্মার্টফোনের অর্ডার দেন। ৩ দিন বাদে এসে পৌঁছায় অনলাইনে কেনা তার নতুন স্মার্টফোন। স্বাভাবিক ভাবেই অফিস থেকে রাত ৯টায় বাড়ি ফিরে আনন্দিত মনে প্যাকেটটি খোলেন তিনি। আর খুলেই চমকে যান। প্যাকেটে রয়েছে কাপড় কাচা সাবানের তিনটে প্যাকেট! 

 

তিনি এর পর সেই সাবান ও প্যাকেট— সব কিছুরই ছবি তোলেন। তার পর যোগাযোগ করেন আমাজন কর্তৃপক্ষের সঙ্গে। ফোন করেন কাস্টমার কেয়ারে। কিন্তু তার দাবি, তার অভিযোগকে সে ভাবে গুরুত্ব দেওয়া হয়নি। তিনি চেয়েছিলেন তার অভিযোগ নথিভুক্ত করে একটি নম্বর তাকে দেওয়া হোক। কিন্তু তাকে তা দেওয়া হয়নি। তখন তিনি বলেন, তার অভিযোগকে নথিভুক্ত করা হয়েছে কি না সেই তথ্যটুকু তাঁকে জানানো হোক। কিন্তু সেই এ ব্যাপারে তাঁকে কোনও রকম সাহায্য করা হয়নি। 

 

পুরো ঘটনাটি লিপিবদ্ধ করে তিনি ফেসবুকে একটি পোস্ট দেন। সেই পোস্টটি মুহূর্তে ভাইরাল হয়ে যায়। এ পর্যন্ত সেই পোস্ট প্রায় ৩৪০০ জন শেয়ার করেছেন। রিঅ্যাক্ট করেন প্রায় ৩৬০০০ মানুষ। 

তবে শেষ পর্যন্ত আমাজন তার আবেদনে সাড়া দিয়েছে। খুব দ্রুতই তাকে অর্ডার করা ফোন পাঠিয়ে দেওয়া হয়। সে কথা চিরাগ তার পোস্টের শুরুতে লিখে দেন।

 

অনলাইনে এক জিনিস অর্ডার করে অন্য জিনিস পাওয়ার ঘটনা অবশ্য এই প্রথম নয়। ফোন অর্ডার করে কাঠের টুকরো, থান ইঁট পাওয়ার ঘটনা বিভিন্ন সময়ে শোনা গিয়েছে।

 


Top