জেলের দেওয়ালের দিকে তাকিয়ে নিজ মনে বিড়বিড় করছেন রাম রহিম! | daily-sun.com

জেলের দেওয়ালের দিকে তাকিয়ে নিজ মনে বিড়বিড় করছেন রাম রহিম!

ডেইলি সান অনলাইন     ১৫ সেপ্টেম্বর, ২০১৭ ১৪:৫৩ টাprinter

জেলের দেওয়ালের দিকে তাকিয়ে নিজ মনে বিড়বিড় করছেন রাম রহিম!

 

কখনও পায়চারি, কখনও অস্থির অস্থির ভাব। কখনও আবার জেলের দেওয়ালের দিকে তাকিয়ে নিজের মনেই বিড়বিড় করে চলেছেন ধর্ষক ধর্মগুরু গুরমিত রাম রহিম সিং।


জেলে গেছেন ইতোমধ্যে কেটে গেছে ১৫ দিন। এতগুলো দিন কেটে গেলেও ধর্ষক ধর্মগুরু রাম রহিম গুরমিতের সঙ্গে দেখা করতে আসেননি তার পরিবারের একজনও। এমনকি, দেখা মেলেনি তার ‘দত্তক কন্যা’ হানিপ্রীত ইনসানেরও।


বন্দি থাকাকালীন কার কার সঙ্গে দেখা করতে চান, তেমন ১০ জনের একটি তালিকা ভারতের সুনারিয়া জেল কর্তৃপক্ষের হাতে তুলে দিয়েছিলেন ডেরা-প্রধান। তালিকাতেও ছিল বেশ চমক। সেখানে প্রথম নামটিই হানিপ্রীত ইনসানের। তারপর রয়েছে মা নসীব কাউর, ছেলে জসমিত ইনসান, পুত্রবধূ হুসানপ্রীত ইনসান, দুই মেয়ে অমরপ্রীত ও চরণপ্রীতসহ পরিবারের আরও জনা কয়েক সদস্যের নাম। এমনকি, ডেরার চেয়ারপারসন বিপাসনাও ওই তালিকায় জায়গা পেয়েছেন। কিন্তু, সব থেকে আশ্চর্য তালিকায় নাম নেই রাম রহিমের স্ত্রী হরজিৎ কাউরের।


ভারতের আনন্দবাজার পত্রিকার খবরে বলা হয়, ১৫ দিন কেটে গেলেও ওই তালিকায় দেওয়া ১০ জন তো দূরের কথা, গুরমিতের পরিবারের একজন সদস্যও দেখা করতে আসেননি। দেখা মেলেনি ডেরা সচ্চা সৌদার অন্য সদস্যদেরও।


তাই কখনও পায়চারি, কখনও অস্থির অস্থির ভাব। কখনও আবার জেলের দেওয়ালের দিকে তাকিয়ে নিজের মনেই বিড়বিড় করে চলেছেন ধর্মগুরু বাবা গুরমিত রাম রহিম সিং।


সিরসার পুলিশ সুপার অশ্বিন শেনভি জানিয়েছেন, রাম রহিমের পরিবারের সদস্যদের খোঁজ মিলছে না। গুরমিত তালিকায় যাদের নাম দিয়েছেন, বিপাসনা ছাড়া তাদের বেশিরভাগই পলাতক। রাম রহিম জেলে যাওয়ার পরেই ডেরা ছেড়ে পালিয়েছেন তার পরিবারের অধিকাংশ সদস্য। এরই মধ্যে হানিপ্রীতের বিরুদ্ধে লুক আউট নোটিস জারি করেছে হরিয়ানা পুলিশ।

 


Top