দ্বিতীয় ম্যাচে পাকিস্তানকে ৭ উইকেটে হারাল বিশ্ব একাদশ | daily-sun.com

দ্বিতীয় ম্যাচে পাকিস্তানকে ৭ উইকেটে হারাল বিশ্ব একাদশ

ডেইলি সান অনলাইন     ১৩ সেপ্টেম্বর, ২০১৭ ২৩:৪৪ টাprinter

দ্বিতীয় ম্যাচে পাকিস্তানকে ৭ উইকেটে হারাল বিশ্ব একাদশ

দ্বিতীয় ম্যাচে আজ পাকিস্তানকে ৭ উইকেটে হারিয়েছে বিশ্ব একাদশ। আবার এই ম্যাচে আজ পাকিস্তান জিতলে সিরিজের উত্তেজনা শেষ হয়ে যেত। প্রথম ম্যাচটি স্বাগতিকরাই মঙ্গলবার জিতে ১-০ তে লিড নিয়েছিলো। এখন সিরিজে ১-১ সমতা।

 

দর্শকে ঠাসা লাহোরের গাদ্দাফি স্টেডিয়ামে টস জিতে আগে ব্যাট করার সিদ্ধান্ত নিয়েছেন পাকিস্তান দলের অধিনায়ক সরফরাজ আহমেদ। তারা বিশ্ব একাদশের সামনে ১৭৫ রানের টার্গেট দেয়। যেটা ১ বল ও ৭ উইকেট হাতে রেখে জিতে নেয় তামিমদের বিশ্ব একাদশ।

 

বিশ্ব একাদশের অধিনায়ক দক্ষিণ আফ্রিকার ফ্যাফ ডু প্লেসি। বিশ্বের বড় বড় তারকা নিয়ে তৈরি তার দল। যেখানে বাংলাদেশের প্রতিনিধিত্ব করছেন তামিম ইকবাল। ড্যাশিং এই ওপেনিং ব্যাটসম্যান প্রথম ম্যাচে ভালো করতে পারেননি। ১৮ রান করে আউট হয়েছিলেন বড় টার্গেটের পেছনে ছোটার শুরুতে। আজও বেশিদূর যেতে পারেননি। ১৯ বলে ২৩ রান করেই থামতে হয়েছে তাঁকে।

 

পাকিস্তানের দর্শকরা প্রবল আগ্রহ নিয়ে স্টেডিয়ামে আসছেন। আন্তর্জাতিক ক্রিকেট দেখেন না নিজের মাটিতে। সেই ২০০৯ সাল থেকে তাদের ঘর থেকে আন্তর্জাতিক ক্রিকেট নির্বাসনে। এখন তা ফেরানোর প্রক্রিয়ার উদ্যোগের অন্যতম এই পাকিস্তান-বিশ্ব একাদশ ৩ টি-টুয়েন্টি ম্যাচের সিরিজ।


Top