গোপালগঞ্জে বৃদ্ধাকে পুড়িয়ে হত্যার চেষ্টা! | daily-sun.com

গোপালগঞ্জে বৃদ্ধাকে পুড়িয়ে হত্যার চেষ্টা!

ডেইলি সান অনলাইন     ১৩ সেপ্টেম্বর, ২০১৭ ১৯:০৭ টাprinter

গোপালগঞ্জে বৃদ্ধাকে পুড়িয়ে হত্যার চেষ্টা!

গোপালগঞ্জ সদর উপজেলার গোবরা চারঘাটা এলাকায় আমেনা বেগম (৭৫) নামের এক বৃদ্ধাকে আগুনে পুড়িয়ে হত্যার চেষ্টা চালানো হয়েছে। গতকাল মঙ্গলবার রাত ২টার দিকে জানালার ফাঁক দিয়ে কেরোসিন ঢেলে ওই বৃদ্ধার গায়ে আগুন ধরিয়ে দেওয়া হয় বলে পারিবারিক সূত্র দাবি  করেছে।

 

আগুনে পুড়ে যাওয়া ওই বৃদ্ধার পুত্রবধূ ফুলজান বেগম জানান, তার শাশুড়ি রাতে তাদের ঘরের একটি কক্ষে ঘুমিয়েছিলেন। রাত ২টার দিকে ঘরের জানালা দিয়ে কেরোসিন ছিটিয়ে কে বা কারা আগুন ধরিয়ে দেয়। শাশুড়ির চিৎকার শুনে তারা তার শাশুড়িকে উদ্ধার করে ওই রাতেই গোপালগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করেন। অবস্থা গুরুতর হওয়ায় আজ বুধবার দুপুরে চিকিৎসকরা তার শাশুড়িকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠান। তিনি আরও জানান, তার শাশুড়ি  যে ঘরটিতে থাকতেন তার পাশেই তাদের একটি পরিত্যক্ত ঘরে বসে বখাটেরা নিয়মিত মাদক সেবন করতো। তাদেরকে তার শাশুড়ি বার বার নিষেধ করায় তারা এ কাজ করতে পারে।

 

ওই বৃদ্ধার ছেলে মো. আয়ুব আলি মোল্লা জানান, এলাকার কিছু মাদকসেবীকে বেশ কিছুদিন ধরে তার ছোট ভাইয়ের ফাঁকা ঘরে মাদক সেবনে বাধা দিয়ে আসছিলেন তার বৃদ্ধা মা ও পরিবারের সদস্যরা। এর  প্রতিশোধ নিতে ওই মাদকসেবীরা তার মায়ের গায়ে আগুন ধরিয়ে হত্যার চেষ্টা চালায় বলে দাবি করেন তিনি।

 

গোপালগঞ্জ জেনারেল হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা ফারুক হোসেন জানান, ওই বৃদ্ধার শরীরের অধিকাংশ অংশ পুড়ে গেছে।

 

তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিক্যালে স্থানান্তর করা হয়েছে। গোপালগঞ্জ সদর থানার ওসি মো. সেলিম রেজা ঘটনার সত্যতা স্বীকার  করে বলেন, "বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। "


Top