নতুন প্রতিভার খোঁজে ‘ট্যালেন্ট হান্ট’ নিয়ে আসছে রংপুর রাইডার্স | daily-sun.com

নতুন প্রতিভার খোঁজে ‘ট্যালেন্ট হান্ট’ নিয়ে আসছে রংপুর রাইডার্স

ডেইলি সান অনলাইন     ১৩ সেপ্টেম্বর, ২০১৭ ১৮:৪০ টাprinter

নতুন প্রতিভার খোঁজে ‘ট্যালেন্ট হান্ট’ নিয়ে আসছে রংপুর রাইডার্স

রংপুর থেকে স্থানীয় সেরা ক্রিকেটারদের বের করে আনার প্রত্যয়ে ট্যালেন্ট হান্টের আয়োজন করেছে রংপুর রাইডার্স। ২৭ সেপ্টেম্বর থেকে ৩০ সেপ্টেম্বর পর্যন্ত রংপুরে চলবে এই ট্যালেন্ট হান্টের রেজিস্ট্রেশনের কার্যক্রম।

 

এদিকে রংপুর রাইডার্সের আয়োজিত এই ট্যালেন্ট হান্টটি শুধুমাত্র পেস বোলারদের জন্যই সীমাবদ্ধ থাকছে না। পেসারদের পাশাপাশি ব্যাটসম্যান, স্পিনার বোলারদেরও সুযোগ থাকছে মেধা তুলে ধরার। বিশ্বমানের ক্রিকেটার প্রস্তুতির লক্ষ্য থেকেই এই আয়োজন করতে যাচ্ছে ফ্র্যাঞ্চাইজিটি। যারা ভালো করবে তাদের রংপুর রাইডার্স দলে খেলার সুযোগ আসবে।

 

উল্লেখ্য, রংপুর রাইডার্সের মালিকানায় বসুন্ধরা গ্রুপ যুক্ত হবার পর থেকেই নামকড়া বিদেশী ক্রিকেটারদের দলে ভেড়াতে শুরু করে। এই তালিকায় আছেন- ক্রিস গেইল, স্যামুয়েল বদ্রি, রবি বোপারা, থিসারা পেরেরা, ডেভিড উইলির মতো ক্রিকেটাররা। এর পাশাপাশি সামাজিক কর্মকান্ডেও এগিয়ে আসে রংপুর রাইডার্স। বন্যা মোকাবেলায় ৫,৫০০ এর অধিক পরিবারের মাঝে ত্রাণ প্রদান করে রংপুর রাইডার্স টিম। এছাড়া প্রত্যয় মেডিকেল ক্লিনিকের আয়োজনে ‘চেন্জ ডিরেকশন- এ সুইসাইড অ্যাওয়্যারনেস ক্যাম্পেইন’ এর অংশীদার ছিল রংপুর রাইডার্স।


Top