স্কুল থেকে ডেকে নিয়ে সহপাঠীকে হত্যা | daily-sun.com

স্কুল থেকে ডেকে নিয়ে সহপাঠীকে হত্যা

ডেইলি সান অনলাইন     ১২ সেপ্টেম্বর, ২০১৭ ১৮:১৫ টাprinter

স্কুল থেকে ডেকে নিয়ে সহপাঠীকে হত্যা

গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলায় সহপাঠীর ছুরিকাঘাতে এক স্কুলছাত্র খুন হয়েছে। আজ মঙ্গলবার সকাল ১০টার দিকে উপজেলার রামদিয়া এস কে উচ্চ বিদ্যালয়ের সামনে এ ঘটনা ঘটে। নিহত ছাত্রের নাম বরকত উল্লাহ প্রিন্স (১৩)। সে রামদিয়া উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেণিতে পড়ত। 

 

 

রামদিয়া পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক (এসআই) হাদি আবদুল্লাহ জানান, মঙ্গলবার সকালে কোচিং সেন্টারে পড়তে গিয়ে সহপাঠী শাহ আলমের সঙ্গে প্রিন্সের কথা কাটাকাটি হয়। এর জেরে স্কুল থেকে প্রিন্সকে বাইরে ডেকে নিয়ে তার পেটে ছুরিকাঘাত করে পালিয়ে যায় শাহ আলম। এ সময় প্রিন্সের অন্য সহপাঠী ও শিক্ষকরা গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে গোপালগঞ্জ জেনারেল হাসপাতালে নিয়ে যায়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। 

 

গোপালগঞ্জ জেনারেল হাসপাতালের চিকিৎসক ডা. অনুপ কুমার মজুমদার বলেন, ছুরিকাঘাতের কারণে দ্রুত রক্তক্ষরণ হওয়ায় স্কুলছাত্র প্রিন্সের মৃত্যু হয়েছে।

নিহত স্কুলছাত্র প্রিন্সের বাবা হানিফ মোল্লা আহাজারি করে বলেন, ‘আমি বিচাই চাই, আমার একটা ছেলে। আমার ছেলেটা ট্যালেন্টপুলে বৃত্তি পাইছে। আমার সব আশা ভরসা শেষ। আমার আর কিছু থাকল না।’

 

 

এ ব্যাপারে রামদিয়া উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক সজল কান্তি বিশ্বাস বলেন, ‘যে হৃদয়বিদারক ঘটনাটা ঘটছে তার একটা দৃষ্টান্তমূলক শাস্তির ব্যবস্থা হোক অন্তত সেই কামনাডাই করছি।’

এসআই হাদি আবদুল্লাহ আরো জানান, শাহ আলমকে ধরতে পুলিশের অভিযান অব্যাহত আছে। তবে হত্যার কারণ সম্পর্কে এখনো নিশ্চিতভাবে কিছু জানা যায়নি।

 


Top