৯ বছর ধরে প্রতিদিন সেলফি তুলেন এই যুবক! | daily-sun.com

৯ বছর ধরে প্রতিদিন সেলফি তুলেন এই যুবক!

ডেইলি সান অনলাইন     ১১ সেপ্টেম্বর, ২০১৭ ১৯:২৪ টাprinter

৯ বছর ধরে প্রতিদিন সেলফি তুলেন এই যুবক!

সেলফি তুলে পাবলিক কী প্রমাণ করতে চায়, তা নিয়ে রীতিমতো গবেষণা করে চলেছেন সমাজ-মনস্তত্ত্বের পণ্ডিতরা। মুঠোফোন-ক্যামেরা হাতে আসার পর থেকেই মানুষের এই আত্মপ্রেম এতটাই বেড়ে গিয়েছে যে, সেলফি তুলতে যে কোনও ঝুঁকি নিতে প্রস্তুত একটা বড় অংশের মানুষ। প্রায়শই সংবাদ শিরোনামে থাকে ‘সেলফি-মৃত্যু’-র সংবাদ। এই ভাবেই হেডলাইন হন বহু মানুষ। কিন্তু এই সব বিপদ-আপদের মধ্যে না গিয়েও সেলফি-সংবাদে সারা বিশ্বের শিরোনাম আপাতত কানাডার মন্ট্রিলের ২১ বছর বয়সি হুগো কর্নেলিয়ের।

 

গত ৯ বছর ধরে হুগো প্রতিদিন সেলফি তোলেন। ১২ বছর বয়সে শুরু হয় এই নিজস্বী তোলার নেশা। কেবল সেলফি তোলা নয়, বেশ কিছু সেলফি জমে গেলে মন্তাজ ভিডিও বানিয়ে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন তিনি। বেশ কয়েক বছর ধরেই তাঁর এই ভিডিও নিয়ে সংবাদ হয়ে আসছে আন্তর্জাতিক মিডিয়ায়। তবে সম্প্রতি তাঁকে নিয়ে তোলপাড় পড়ে গিয়েছে সংবাদমাধ্যমে।

 

হুগোর আপলোড করা সাম্প্রতিক ভিডিওটি তাঁর বিয়ের। এ বছর ৩০ অগাস্ট তিনি বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন। তাই এবারের সেলফিতে তিনি আর একা নন। এতেই আনন্দে আত্মহারা হয়ে পড়েছেন তাঁর সোশ্যাল মিডিয়া ফলোয়াররা। শুভেচ্ছার ঝড় সামলাতে আপাতত হুগো হিমশিম।

কিন্তু কেন এই নিরলস সেলফি-প্রয়াস? কী প্রমাণ করতে চান হুগো? না তেমন কোনও গূঢ় উদ্দেশ্য এই যুবকের নেই। তিনি কেমন করে বদলে যাচ্ছেন সময়ের সঙ্গে সঙ্গে সেটা দেখাই তাঁর একমাত্র হবি। আপনিও সঙ্গী হন হুগোর সেলফি যাত্রার। দেখুন তার সাম্প্রতিক সেলফি মন্তাজ। 

 

 


Top