পর্দার আড়ালের বলিউড নায়িকারা এখন কে কী করছেন | daily-sun.com

পর্দার আড়ালের বলিউড নায়িকারা এখন কে কী করছেন

ডেইলি সান অনলাইন     ১১ সেপ্টেম্বর, ২০১৭ ১৮:৫৯ টাprinter

পর্দার আড়ালের বলিউড নায়িকারা এখন কে কী করছেন

 

নেহা: ১৯৯৮ সালে ‘কারীব’-এ নেহার মিষ্টি অভিনয় সবার মন কেড়েছিল। এর পর অভিনয় করেন ‘ফিজা’তেও। ২০০৬ সালে বলিউডের জনপ্রিয় অভিনেতা মনোজ বাজপেয়ীকে বিয়ে করেন। এখন সংসার সামলাচ্ছেন। তার একটি মেয়েও আছে।


প্রীতি জাঙ্গিয়ানি: 'মহব্বঁতে'র পর বলিউড ইন্ডাস্ট্রিতে সে ভাবে কোনও ছাপই ফেলতে পারেননি। সংসার নিয়ে ব্যস্ত আছেন এখন। ২০০৮ সালে প্রযোজক প্রবীন দাব্বাসকে বিয়ে করেন।


টিউলিপ জোশী: যশ রাজ ফিল্মসের ব্যানারে 'মেরে ইয়ার কি শাদি হ্যায়' দিয়ে চলচ্চিত্রে অভিষেক। 'মাতৃভূমি' ছবিতে তার অভিনয় বেশ প্রশং‌সিত হয়। তার পর শিল্পপতি বিনোদ নায়ারকে বিয়ে করেন। এখন স্বামীর সঙ্গে ব্যবসার কাজ নিয়ে ব্যস্ত।


কিম শর্মা: ছবির সংখ্যা খুবই কম। তবে ক্রিকেটার যুবরাজ সিংহের সঙ্গে সম্পর্কে জড়িয়ে লাইমলাইটে ছিলেন। পরে শিল্পপতি আলি পানজানিকে বিয়ে করেন। শোবিজ জগত ছেড়ে এখন সংসার নিয়ে ব্যস্ত। 
 

গ্রেসি সিং: ‘লগান’ ও ‘মুন্নাভাই এমবিবিএস’ ছবিতে নজর কেড়েছিলেন। কিন্তু বলিউডে স্থায়ী আসন গড়তে পারেননি। এখন তিনি একটি টিভি সিরিয়াল 'সন্তোষী মা'তে নাম ভূমিকায় অভিনয় করছেন।


নৌহিদ সাইরুশি: ছবিতে তার অভিনয় দর্শকদের তাক লাগিয়ে দিয়েছিল। এই মুহূর্তে তিনি শুধু বিজ্ঞাপন নিয়ে ব্যস্ত।


ইশা কোপিকার: 'পিঞ্জর' এবং 'গার্লফ্রেন্ড' ছবিতে তার অভিনয় ছিল অনবদ্য। ২০০৯ সালে হোটেল ব্যবসায়ী টিম্মি আনন্দকে বিয়ে করেন। এখনও চলচ্চিত্রে কাজ করছেন। কিন্তু আলোচনায় নেই।


আয়েশা টাকিয়া: তার মিষ্টি চেহারা আর প্রাণবন্ত অভিনয় নেশা ছড়িয়েছিল দর্শকদের মধ্যে। ২০০৯ সালে শিল্পপতি ফারহান আজমিকে বিয়ে করেন। এরপরও সিনেমা করেছেন। কিন্তু ২০১৩ সালের পর থেকে আর কোনো সিনেমার কাজ হাতে নেননি। এখন স্বামী-সন্তান-সংসার নিয়েই বেশি ব্যস্ত।

 


Top