স্টার জলসা'র নতুন ধারাবাহিক ‘সন্ন্যাসী রাজা | daily-sun.com

স্টার জলসা'র নতুন ধারাবাহিক ‘সন্ন্যাসী রাজা

ডেইলি সান অনলাইন     ১১ সেপ্টেম্বর, ২০১৭ ১৫:১০ টাprinter

 স্টার জলসা'র নতুন ধারাবাহিক ‘সন্ন্যাসী রাজা

আজ থেকে স্টার জলসা-তে শুরু হচ্ছে ‘সন্ন্যাসী রাজা’। এই ধারাবাহিকটি নিয়ে ইতিমধ্যেই বাংলা টেলিভিশনের দর্শকদের মধ্যে বিপুল উৎসাহ তৈরি হয়েছে। প্রথমত, ধারাবাহিকের মুখ্য ভূমিকায় রয়েছেন সাহেব চট্টোপাধ্যায় ও অদ্রিজা রায়। ‘পটলকুমার গানওয়ালা’-তে এই জুটি দর্শকদের অত্যন্ত প্রিয় হয়ে উঠেছিল খুব অল্পদিনের মধ্যেই। 

 

সেই ‘সুভাগা-সুজনকুমার’-কেই আবারও দেখা যাবে অন্য দুই চরিত্রে, নতুন এই ধারাবাহিকে। আধুনিক বাংলার ইতিহাসে সবচেয়ে চিত্তাকর্ষক মামলাগুলির অন্যতম ‘দ্য ভাওয়াল সন্ন্যাসী কেস’। সেই ঐতিহাসিক মামলা অবলম্বনেই নির্মিত হয়েছিল মহানায়ক উত্তমকুমার অভিনীত ছবি ‘সন্ন্যাসী রাজা’। ছবিতে যদিও চিত্রনাট্যের খাতিরে অনেকটাই পরিবর্তন করা হয়েছিল বাস্তব ঘটনাটি। কিন্তু ভাওয়ালের রাজবাড়ির অন্দরমহল, মেজকুমারের ব্যক্তিগত জীবন ও তাঁর রানির জীবন পুরোপুরি ধরা পড়েনি ছবিতে। 

 

ম্যাজিক মোমেন্টস প্রযোজিত নতুন এই টেলি-ধারাবাহিকে আবারও পুনর্নির্মিত হবে সেই ভুলে যাওয়া ইতিহাস। আজ ১০ সেপ্টেম্বর ফেসবুক লাইভে এসে সেই কথাই মনে করালেন ‘সন্ন্যাসী রাজা’-নায়িকা অদ্রিজা রায়। এই ধারাবাহিক নিয়ে আরও একটি কৌতূহল কেন্দ্রীভূত হচ্ছে এবং তা হল ‘রাণী রাসমণি’-র সঙ্গে টিআরপি-র লড়াই কেমন জমবে। সন্ধে সাড়ে ছ’টার স্লটেই জি বাংলা-তে দেখানো হয় ‘রাণী রাসমণি’। তাই এখন থেকে একই সময়ে দুই চ্যানেলে দু’টি পিরিয়ড ড্রামা।  

 


Top