বন্যা দুর্গতদের পাশে ইউনিভার্সেল মেডিকেল কলেজ হাসপাতাল | daily-sun.com

বন্যা দুর্গতদের পাশে ইউনিভার্সেল মেডিকেল কলেজ হাসপাতাল

ডেইলি সান অনলাইন     ৯ সেপ্টেম্বর, ২০১৭ ১৯:০৬ টাprinter

বন্যা দুর্গতদের পাশে ইউনিভার্সেল মেডিকেল কলেজ হাসপাতাল

 

 

 শুক্রবার বন্যা দুর্গত মানুষের সাহায্যার্থে রাজধানীর মহাখালীস্থ ইউনিভার্সেল মেডিকেল কলেজ হাসপাতাল (সাবেক-আয়েশা মেমোরিয়াল হাসপাতাল) বন্যা দুর্গতদের মাঝে ত্রান সামগ্রী বিতরন করে। কুড়িগ্রাম জেলার উলিপুর উপজেলায় গুছিমারি চর গ্রামে হাতিয়া ৯ নং ওয়ার্ড এর নয়াদাড়া প্রাইমারী বিদ্যালয়ে এই ত্রান বিতরন কার্যর্ক্যম অনুষ্ঠিত হয়। ডাঃ আশীষ কুমার চক্রবর্ত্তীর তত্বাবধানে ইউনিভার্সেল মেডিকেল কলেজ হাসপাতালের কর্মকর্তা ও কর্মচারীদের সমন্বয়ে গঠিত একটি দল ত্রান সামগ্রী বিতরন করে।

 

৬০০'র বেশী পরিবারের মধ্যে উক্ত ত্রান সামগ্রী (চাল, মসুর ডাল, তেল, আটা, চিড়া, গুড়, পিঁয়াজ, হলুদের গুড়া, মরিচের গুড়া, স্যাভলন সাবান, ওরস্যালাইন, মোমবাতি, ম্যাচ, বিশুদ্ধ পানি ও ঔষধ) বিতরন করা হয়। ত্রান বিতরনের পাশাপাশি সেখানে দিনব্যাপী ফ্রি মেডিকেল ক্যা¤পও অনুষ্ঠিত হয় যেখানে আগত  রোগীদের বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান করা হয়। ডাঃ নাজনীন মোহন লিমা, শাহেদা খাতুন শিমুল কুন্ডু, ফরহাদ হোসেন, ফজলুল হক, আকরাম হোসেন সহ ইউনিভার্সেল মেডিকেল কলেজ হাসপাতালের কর্মকর্তা ও কর্মচারীদের সমন্বয়ে গঠিত একটি টিম সেখানে থেকে পুরো কার্যক্রম পরিচালনা করেন।

 

এ বিষয়ে ইউনিভার্সেল মেডিকেল কলেজ হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক ডাঃ আশীষ কুমার চক্রবর্ত্তী বলেন, 'ইউনিভার্সেল মেডিকেল কলেজ হাসপাতাল নিছক কোন প্রাইভেট হাসপাতাল নয়। আমরা সব সময়ই চেষ্টা করি নিজেদের সাধ্যমত মানুষের পাশে দাঁড়ানোর।'

 

 


Top