৫০-এ পা দিলেন অক্ষয়, টুইঙ্কেলের মজার ভিডিও-শুভেচ্ছা | daily-sun.com

৫০-এ পা দিলেন অক্ষয়, টুইঙ্কেলের মজার ভিডিও-শুভেচ্ছা

ডেইলি সান অনলাইন     ৯ সেপ্টেম্বর, ২০১৭ ১৬:৫৪ টাprinter

৫০-এ পা দিলেন অক্ষয়, টুইঙ্কেলের মজার ভিডিও-শুভেচ্ছা

২,৬২,৮০,০০০ মিনিট
৪,৩৮,০০০ ঘন্টা
১৮,২৫০ দিন
২,৬০৭ সপ্তাহ
৬০০ মাস 
৫ দশক

এই ভাবেই নিজের ৫০তম জন্মদিনকে ফেসবুকে স্বাগত জানালেন অভিনেতা অক্ষয় কুমার। তার পরেই ভক্ত ও বন্ধুদের শুভেচ্ছার বন্যায় ভেসে গেছেন অক্ষয়।

 

তবে মজার ভিডিও পোস্ট করে অক্ষয়কে শুভেচ্ছা জানালেন তাঁর স্ত্রী টুইঙ্কল খান্না। সেখানে দেখা যাচ্ছে, অভিনেতা বসে রয়েছেন মাটিতে। আর ক্যামেরার পিছন থেকে মেয়ে নিতারা নির্দেশ দিচ্ছে বাবাকে। 

 

‘‘খুশি মুখ করো।’’ আবার কখনও বলছে, ‘‘দুঃখের মুখ দেখাও।’’ অভিনেতা বাবাও সে নির্দেশ পালন করে যাচ্ছেন তাঁর ৪ বছরের মেয়েকে খুশি করতে। তবে সবচেয়ে মজার ‘অভিনয়’ করতে হল অক্ষয়কে যখন নিতারা বাবাকে ‘নাচের মুখ’ দেখাতে বলে।

 

এটি টুইঙ্কলেরও পছন্দ হয়েছে। তাই সেই ভিডিওটিই পোস্ট করে তিনি অক্ষয়কে ইনস্টাগ্রামে শুভেচ্ছা জানান। লেখেন, ‘‘আমার সবচেয়ে প্রিয় বন্ধুকে জন্মদিনের শুভেচ্ছা। পৃথিবীর সবচেয়ে দয়ালু মানুষ, দারুণ বাবা তাঁর সবচেয়ে ভালো ‘নাচের মুখ’ নিয়ে।’’ তার উপরে অক্ষয়ের ‘হটনেস’ নিয়েও মন্তব্য করেন টুইঙ্কল।

 

এর আগে অক্ষয়ের আরও একটি ছবিও পোস্ট করেন টুইঙ্কল। সেখানে তাঁদের বন্ধু স্বদেশের অভিনেত্রী গায়েত্রী ওবেরয় ও তাঁর স্বামী বিকাশকে দেখা যাচ্ছে।

১৬ বছর হয়ে গেল অক্ষয় কুমার ও টুইঙ্কল খান্নার বিবাহিত জীবনের। তাঁদের দুই সন্তান আরভ ও নিতারা। বাচ্চাদের নিয়ে মাঝে মাঝেই সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করেন এই সেলিব্রিটি দম্পতি। তবে অক্ষয়ের ৫০ তম জন্মদিনে এই পোস্ট অবশ্যই স্পেশাল।

 

এখানে দেখুন ভিডিও 


Top