মন্ত্রীর সই জাল করে মন্ত্রীর কাছেই ধরা | daily-sun.com

মন্ত্রীর সই জাল করে মন্ত্রীর কাছেই ধরা

ডেইলি সান অনলাইন     ৭ সেপ্টেম্বর, ২০১৭ ২০:৪১ টাprinter

মন্ত্রীর সই জাল করে মন্ত্রীর কাছেই ধরা

 

মন্ত্রীর সই জাল করা চিঠি দেখিয়ে মন্ত্রীর কাছেই অভিযোগ জানাতে এসে ধরা পড়লেন চাকরিপ্রার্থী এক যুবক। ঘটনাটি ঘটেছে  ভারতের অন্ধপ্রদেশে।
মঙ্গলবার সন্ধেয় আলি নামে এক যুবক রাজ্যের পর্যটন ও সংস্কৃতি মন্ত্রী ভূমা অখিলা প্রিয়ার কাছে আসেন। তিনি অভিযোগ করেন যে, সরকারি আধিকারিকরা মন্ত্রীর নির্দেশ মানছেন না। ওই চিঠিতে ওই যুবককে পর্যটন বিভাগে চাকরি দেওয়ার নির্দেশ দেওয়া হয়েছিল। চিঠিতে মন্ত্রীর সইতে বটেই, ছিল শিলমোহরও। কিন্তু এমন কোনও চিঠি লেখার কথা মন্ত্রী মনেই করতে পারলেন না।

 


মন্ত্রী বলেছেন, এই যুবক এর আগে নান্দিয়াল ও আল্লাগাড্ডায় তাঁর কাছে বেশ কয়েকবার এসেছিলেন চাকরির ব্যবস্থা করার আর্জি নিয়ে। তিনি ওই যুবকের অনুরোধ খতিয়ে দেখবেন বলে আশ্বাস দিয়েছিলেন।
মন্ত্রী বলেছেন, গত মঙ্গলবার হঠাতই ওই চিঠি হাতে তাঁর কাছে ওই যুবক আসেন। সন্দেহ হওয়ায় তিনি চিঠিতে ভালো করে দেখে বুঝতে পারেন যে, এই সই তাঁর নয়। এমনকি জাল করা হয়েছে শিলমোহরও।

 


মন্ত্রী অখিলা প্রিয়া অবশ্য কোনও আইনি ব্যবস্থা গ্রহণের পথে হাঁটেননি। তিনি পুরো ঘটনা সম্পর্কে  তাঁর অফিসারদের জানান এবং ওই যুবককে কড়া হুঁশিয়ারি দেওয়ার নির্দেশ দেন। এ ধরনের চিঠিকে গুরুত্ব না দিতেও তিনি দফতরের সচিবকে নির্দেশ দিয়েছেন।
সচিবালয়ের পুলিশ কর্মীরা ওই যুবককে ধমকাতে যান। কিন্ত ফাঁক বুঝে পালিয়ে যায় যুবক

 


Top