এ কি খেলায় মত্ত মৌসুমী ও ওমর সানী | daily-sun.com

এ কি খেলায় মত্ত মৌসুমী ও ওমর সানী

ডেইলি সান অনলাইন     ৭ সেপ্টেম্বর, ২০১৭ ১৮:০৭ টাprinter

এ কি খেলায় মত্ত মৌসুমী ও ওমর সানী

পর্দার প্রেম থেকেই জীবনসঙ্গী হিসেবে একে অপরকে বেছে নিয়েছেন ওমর সানী ও মৌসুমী।  সংসার আর ব্যবসা সামলিয়ে উভয়ে এখনও দুই মাধ্যমেই সরব। চ্যানেলগুলোয় বিশেষ দিবসগুলোতে তারকা আড্ডাবিষয়ক অনুষ্ঠানে বেশ উপস্থিতি চোখে পড়ে এ তারকা দম্পতির। মাঝে মাঝে দেখা যায় নাটকেও। তবে নাটকে মৌসুমীকে বেশি দেখা যায়। ওমর সানীর সঙ্গে নয়, অন্য কারও সঙ্গে জুটি বেঁধে।

 


এবার এ দম্পতিকে একই নাটকে দেখা যাবে। নাম ‘এ কি খেলা’। নাটকটি রচনাও করেছেন আরেক সাড়া জাগানো অভিনেত্রী বিপাশা হায়াত। পরিচালনা করেছেন আরিফ খান।
এর গল্পে দেখা যাবে, মাসুদ ও রিয়া সুখী দম্পতি। দু’জনই চাকরিজীবী। তাদের জীবনের অবসর খুব কম। এ ব্যস্ততার মধ্যেই কয়েকদিন সময় বের করে দেশের বাইরে ছুটি কাটানোর প্ল্যান প্রায় ঠিকঠাক। যাওয়ার ঠিক একদিন আগে মাসুদের কাছে ফোন আসে তার গ্রাম থেকে। গ্রামেরই এক পরিচিত লোক অসুস্থ। চিকিৎসার জন্য ঢাকায় আসবে। কাজেই তার সহযোগিতা প্রয়োজন। এ কথা শুনে মেজাজ বিগড়ে যায় রিয়ার। শুরু হয় দু’জনের মধ্যে মতবিরোধ, বাকবিতণ্ডা। একপর্যায়ে ঘর ছাড়ে রিয়া।



নানা ঘটনার মধ্যে জানা যায়, মাসুদের এক অতীত ঘটনা। যা বদলে দেয় সবকিছু। নতুন এক খেলার মধ্যেই পড়ে তাদের জীবন। এতে মাসুদ ও রিয়া চরিত্রেই দেখা যাবে ওমর সানী ও মৌসুমীকে। নাটকটি আজ রাত ৮টা ৫ মিনিটে এনটিভিতে প্রচার হবে।
 


Top