টেলি-অভিনেত্রীর নামে খোলা ৬টি ফেক প্রোফাইল | daily-sun.com

টেলি-অভিনেত্রীর নামে খোলা ৬টি ফেক প্রোফাইল

ডেইলি সান অনলাইন     ৬ সেপ্টেম্বর, ২০১৭ ১১:২৬ টাprinter

টেলি-অভিনেত্রীর নামে খোলা ৬টি ফেক প্রোফাইল

টেলি-অভিনেত্রী পৌরবী সেনগুপ্ত অত্যন্ত সমস্যায় পড়েছেন ফেসবুকে তাঁর নামে খোলা একাধিক ফেক প্রোফাইল নিয়ে। এখনও পর্যন্ত ৬টি ফেক প্রোফাইলের সন্ধান পাওয়া গিয়েছে, তালিকায় আরও কিছু রয়েছে কি না তা এখনও বোঝা যাচ্ছে না। পৌরবী এবেলা ওয়েবসাইটকে জানালেন যে ফেক প্রোফাইলগুলি তৈরি করে সেখান থেকে তাঁর আসল প্রোফাইলটিকে ব্লক করে দেওয়া হচ্ছে যাতে সেগুলির নাগাল পেতে না পারেন অভিনেত্রী। 

 

 

অনুগামীদের থেকে স্ক্রিনশটগুলি পেয়ে ফেসবুকে সেই প্রোফাইলগুলি খুঁজে বার করার চেষ্টা করেন পৌরবী কিন্তু খুঁজে পান না। তখনই তাঁর মাথায় আসে যে ফেক প্রোফাইলগুলি খুলে, সেখান থেকে তাঁর আসল প্রোফাইলটিকে ব্লক করা হচ্ছে। যাতে পৌরবী সেগুলিকে দেখতে না পান। পরে অন্যদের সাহায্য নিয়ে প্রোফাইলগুলির সন্ধান পান তিনি এবং রিপোর্ট করা হয় ফেসবুককে। কিন্তু প্রোফাইলগুলির বিরুদ্ধে কোনও পদক্ষেপ নেওয়া হয়েছে কি না, সেই সংক্রান্ত কোনও আপডেট এখনও পর্যন্ত তাঁর কাছে নেই। 

 

 

 

 

পৌরবী জানালেন, ‘‘কাজের জায়গায় প্রচণ্ড অসুবিধা হয়, এই সব ফেক প্রোফাইলের জন্য। যাঁরা এগুলি ক্রিয়েট করেন, তাঁরা এমনভাবেই তৈরি করেন, একদম রিসেন্ট ছবি দিয়ে, অন্যান্য আপডেট দিয়ে যে ইউজাররা আসল বলে ভাবতে শুরু করেন। শুধু তো কলকাতা নয়, অনেক জায়গা থেকে শো বা শ্যুটের কাজের জন্য কনট্যাক্ট করেন অনেকে। যাঁদের কাছে ফোন নাম্বার নেই, তাঁরা কিন্তু প্রথমে মেসেঞ্জারের মাধ্যমেই যোগায়োগ করার চেষ্টা করেন। সেই জায়গায় দাঁড়িয়ে ফেসবুকে যদি এতগুলো ফেক প্রোফাইল থাকে তবে কাজের দিক থেকে তো অসুবিধা বটেই। কিন্তু বেশি অসুবিধা যদি আমার নাম নিয়ে ওই ফেক প্রোফাইলগুলি থেকে কোনও অসাধু কাজকর্ম হয়। গত কয়েকদিন ধরে আমি আমার মেসেঞ্জারে প্রচুর মেসেজ পাচ্ছি। অনেকেই স্ক্রিনশট পাঠিয়ে জিজ্ঞাসা করছেন, এগুলো ফেক না আসল।’’

 

 


Top