কি কারণে মিষ্টি জান্নাত আত্মহত্যার স্ট্যাটাস দিয়েছিল? | daily-sun.com

কি কারণে মিষ্টি জান্নাত আত্মহত্যার স্ট্যাটাস দিয়েছিল?

ডেইলি সান অনলাইন     ৫ সেপ্টেম্বর, ২০১৭ ১৭:২৩ টাprinter

কি কারণে মিষ্টি জান্নাত আত্মহত্যার স্ট্যাটাস দিয়েছিল?

ঢালিউডের উঠতি অভিনেত্রী মিষ্টি জান্নাত। তার দেওয়া একটি ফেসবুক স্টেটাস গতকাল সোমবার ভাইরাল হয়। এতে তিনি লিখেছিলেন, শাকিব (শাকিব খান) যদি আমার সাথে মুভি না করে তাহলে আমি আত্মহত্যা করব!!! স্টেটাসটিতে ৪৪০টি মন্তব্য এসেছে এবং প্রতিক্রিয়া দেখিয়েছেন আড়াই হাজার মানুষ। আত্মহত্যা না করতে সবাই মিষ্টিকে বোঝানোর চেষ্টা করেন এসব মন্তব্যে। জানা যায়, এ স্টেটাস দেওয়ার পর নিজের ফোনও বন্ধ রাখেন তিনি।

 

অবশ্য পরে দেওয়া আরেকটি স্টেটাসে মিষ্টি জানান, শাকিবের সঙ্গে প্রেমবাজ নতুন একটি ছবি করছেন তিনি। আর ছবিটি হিট করতেই বিতর্কিত ওই স্টেটাসটি দিয়েছিলেন। মিষ্টি আরও দাবি করেন, সেটা ছবিরই একটা সংলাপ ছিল। আর শাকিবের পরামর্শেই সেটি পোস্ট আকারে ফেসবুকে দিয়েছিলেন।

 

তবে এ নিয়ে তীব্র সমালোচনার মুখে পড়ে সোমবার রাতে আরেকটি স্টেটাস দেন মিষ্টি জান্নাত। তাতে লিখেছেন, 'কেন শাকিব ভাইয়া তুমি আমাকে এই আত্মহত্যার ব্যাপারটা নিয়ে স্টেটাস নিজে বসে দেওয়ালে???? (তুমি এটা স্টেটাস দাও ছবি হিট হয়ে যাবে) তুমি তো এখন আমাকে সবার সামনে নেগেটিভ করে নিজেই পজিটিভ আলোচনায় আসলে!!! এখন চুপ কেন তুমি ???? আর সবাইকে বলি এটা আমার 'প্রেমবাজ' ছবির সংলাপ ছিল।

 

আর তোমার জন্য আমি আত্মহত্যা করবো "হাউ ফানি???" আমি আপনাকে সম্মন করি!! কিন্তু আত্মহত্যা কেন করব??'


Top