অন্ধ শিশুদের যৌন হয়রানি করায় ব্রিটিশ নাগরিক গ্রেপ্তার। | daily-sun.com

অন্ধ শিশুদের যৌন হয়রানি করায় ব্রিটিশ নাগরিক গ্রেপ্তার।

ডেইলি সান অনলাইন     ৫ সেপ্টেম্বর, ২০১৭ ১৬:৪১ টাprinter

অন্ধ শিশুদের যৌন হয়রানি করায় ব্রিটিশ নাগরিক গ্রেপ্তার।

তিন দৃষ্টিহীন শিশুকে যৌন হয়রানি করার অভিযোগে দিল্লি থেকে গ্রেফতার ৫৪ বছর বয়সি এক ব্রিটেনের বাসিন্দা। ওই ব্যক্তির বিরুদ্ধে ন্যাশনাল অ্যাসোসিয়েশন ফর দ্য ব্লাইন্ডের তিন শিশু সদস্যকে যৌন হেনস্থা করার অভিযোগ উঠেছে।

 

 

এই ঘটনা সম্পর্কে পুলিশ রবিবার জানতে পারে। পরে ঘটনার তদন্তে নেমে তারা জানতে পারে মরে ডেনিস ওয়ার্ড নামের ব্রিটেনের বাসিন্দা অভিযুক্ত ব্যক্তি মাঝেমধ্যেই ওই প্রতিষ্ঠানে যেতেন। প্রসঙ্গত, গত ন বছর ধরে ওই প্রতিষ্ঠানের ডোনার হিসেবে পরিচিত ছিলেন ওয়ার্ড।

 

 

পুলিশের সূত্রে খবর, অভিযুক্ত ব্যক্তি গত ২ সেপ্টেম্বর প্রতিষ্ঠানে গিয়েছিলেন। সেখানে গিয়েই দৃষ্টিহীন শিশুদের অসহায়তার সুযোগ নিয়ে, তিন নাবালকের গোপনাঙ্গে হাত দেয় ওই ব্যক্তি। এমনকি তাদের সঙ্গে জোর জবরদস্তির পর্যন্ত করেন। সেইসময়ই ঘটনাস্থলে এসে পড়েন প্রতিষ্ঠানের এক কেয়ারটেকার। পরে নিগৃহীত শিশুরাই কেয়ারটেকারকে পুরো ঘটনার কথা জানান। তখন সেই কেয়ারটেকারও প্রতিষ্ঠান কর্তৃপক্ষকে জানান। তারপর তারাই পুলিশকে জানালে অভিযুক্তকে গ্রেফতার করা হয়। আপাতত অভিযুক্ত ব্যক্তি পুলিশ হেফাজতে রয়েছেন।

 

 

ওই ব্যক্তির মোবাইল ও ল্যাপটপ বাজেয়াপ্ত করা হয়েছে। সেখান থেকে বেশ কিছু অশ্লীল ভিডিও ক্লিপও উদ্ধার করেছে পুলিশ। আপাতত খতিয়ে দেখা হচ্ছে, এর আগে কোনও শিশুর সঙ্গেও এমন ব্যবহার করেছেন কিনা ওই ব্যক্তি।

 


Top