শাকিবের নায়িকা হতে না পারলে আত্মহত্যা করবেন মিষ্টি জান্নাত! | daily-sun.com

শাকিবের নায়িকা হতে না পারলে আত্মহত্যা করবেন মিষ্টি জান্নাত!

ডেইলি সান অনলাইন     ৪ সেপ্টেম্বর, ২০১৭ ১৩:৫০ টাprinter

শাকিবের নায়িকা হতে না পারলে আত্মহত্যা করবেন মিষ্টি জান্নাত!

 

ঢাকা চলচ্চিত্রের এক নম্বর নায়ক শাকিব খানের নায়িকা হতে না পারলে আত্মহত্যার করার ঘোষণা দিয়েছেন অভিনেত্রী মিষ্টি জান্নাত! রবিবার (৩ সেপ্টেম্বর) দিবাগত রাতে ফেসবুক পেইজে এক স্ট্যাটাস দিয়ে এমনটিরই ইঙ্গীত দিলেন তিনি। ফেসবুকে তিনি লেখেন, ‘শাকিব যদি আমার সাথে মুভি না করে তাহলে আমি সুইসাইড করব!’


এমন স্ট্যাটাসে অনেকেই অবাক হলেও মজা করলেন নির্মাতা অনন্য মামুন। ‘লাভ স্টেশন’ নায়িকাকে বললেন, মৃত্যুর আগে টাকা-পয়সা দিয়ে যেতে।


ঘটনা হলো— মাস কয়েক আগে শাকিবের বিপরীতে ‘আমি নেতা হবো’ সিনেমায় চুক্তিবদ্ধ হন মিষ্টি। আরো ছিলেন নবাগত সুপ্তি শেখ। পরে সুপ্তির বদলে আসেন বিদ্যা সিনহা মিম। কয়েকদিন পর শোনা যায়, মিষ্টি সিনেমাটি ছেড়ে দিয়েছেন। এ সময় পরস্পরবিরোধী মন্তব্য পাওয়া যায় প্রযোজক ও মিষ্টির কাছ থেকে।


তবে পরবর্তী স্ট্যাটাসে ‘আত্মহত্যা’র বিষয়টি খোলাসা করলেন নায়িকা। মিষ্টি জান্নাত লেখেন, ‘মজার ব্যাপার হলো যখন বলি যে আমি অমুক ছবি ছেড়ে দিয়েছি তখন সিরিয়াসলি নেয় না। আর যখন বলি সুইসাইড করব তখন সিরিয়াসলি নেয়।’


শিগগিরই নতুন কয়েকটি সিনেমায় দেখা যাবে মিষ্টি জান্নাতকে। এছাড়া বছরের শুরুতে অংশ নিয়েছেন একটি ভোজপুরি সিনেমার শুটিংয়ে।

 


Top