মেয়ের সাথে প্রথম ঈদ করছেন রিচি | daily-sun.com

মেয়ের সাথে প্রথম ঈদ করছেন রিচি

ডেইলি সান অনলাইন     ২ সেপ্টেম্বর, ২০১৭ ১৭:৩০ টাprinter

 মেয়ের সাথে প্রথম ঈদ করছেন রিচি

 

ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী রিচি সোলায়মান ২১ আগস্ট সোমবার স্থানীয় সময় বেলা ২টা ৪৪ মিনিটে যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কের কুইনসে প্রেসবেটিরিয়ান হসপিটালে অস্ত্রোপচারের মাধ্যমে কন্যা সন্তানের জন্ম দেন। রিচির মেয়ের নাম রাখা হয়েছে ইলমা রায়া মালিক। এরপর ঘরে ফিরেছেন কয়েকদিন বয়সী মেয়েকে নিয়ে।  

 

আর এই ক'দিনের মধ্যেই চলে আসল। ঈদ মানে আনন্দ। সে আনন্দ যেন ইলমা রায়া মালিকের আগমনে বেড়ে গেল অনেকটা। অন্তত রিচির ফেসবুক পোস্ট দেখে তাই মনে হলো। রিচি মেয়ের ছবি পোস্ট করে লিখেছেন, 'পরিবারের সাথে ইলমার প্রথম ঈদ। ' এ সময় তিনি সবাইকে ঈদের শুভেচ্ছাও জানান।  

 

রিচি এখন আছেন যুক্তরাষ্ট্রে, তার স্বামীর কাছে। রাশেক মালিক নিউ ইয়র্ক পুলিশ বিভাগের একজন কর্মকর্তা।

গত ১৩ আগস্ট নিউ ইয়র্কের করোনাতে রিচির বাসায় 'বেবি সাওয়ার' বা ‘সাতোশা’ অনুষ্ঠান আয়োজন করা হয়। এই অনুষ্ঠানে অংশ নিয়েছিলেন ছোট পর্দার তারকা টনি ডায়েস, রোমানা, নাট্যনির্মাতা সৈয়দ জামিম, রিচি ও রাশেকের পরিবারের সদস্য এবং বন্ধুরা।

 

এদিকে নাট্যনির্মাতা চয়নিকা চৌধুরী জানান, নায়করাজ রাজ্জাক আর রিচির জন্মদিন একই তারিখে, ২৩ জানুয়ারি। আর রাজ্জাক যে দিন মারা গেলেন, সে দিনই জন্ম নিল রিচির মেয়ে ইলমা রায়া মালিক। ব্যাপারটা তার কাছে কাকতালীয় বলে মনে হয়েছে।

 

উল্লেখ্য, তিনি বাংলাদেশের পাবনায় জন্মগ্রহণ করেন। তার বাবা এম এম  সোলায়মান একজন ব্যবসায়ী। তিনি সেন্ট জুড বিদ্যালয় থেকে তার প্রাথমিক শিক্ষাগ্রহণ করেন। বিদ্যালয়ের শিক্ষাগ্রহণের পর পর তিনি এশিয়া প্যাসিফিক বিশ্ববিদ্যালয় থেকে ব্যাচেলর অব বিজনেস অ্যাডমিনিস্ট্রেশন (বিবিএ) সম্পন্ন করেন।

 

রিচি ও রাশেক মালিকের বিয়ে হয় ২০০৮ সালের ২৮ ফেব্রুয়ারি। ২০১০ সালের ১ অক্টোবর প্রথম সন্তানের বাবা-মা হন তারা। ছেলের নাম রাইয়ান।

 


Top