ফরিদপুরে মা-ভাগ্নিকে খুন করে যুবকের আত্মহত্যার চেষ্টা | daily-sun.com

ফরিদপুরে মা-ভাগ্নিকে খুন করে যুবকের আত্মহত্যার চেষ্টা

ডেইলি সান অনলাইন     ২৯ আগস্ট, ২০১৭ ১৩:৫৪ টাprinter

ফরিদপুরে মা-ভাগ্নিকে খুন করে যুবকের আত্মহত্যার চেষ্টা

 

ফরিদপুরের বোয়ালমারীতে শিশির নামের এক যুবক তার মা সুন্দরী দাস (৬০) ও আপন ভাগ্নি প্রিয়ন্তিকে (৬) খুন করে নিজে আত্মহত্যার চেষ্টা করেছে। এ ঘটনায় বোয়ালমারী থানা পুলিশ অভিযুক্ত শিশিরকে (২২) আটক করেছে। মঙ্গলবার (২৯ আগস্ট) ভোরে উপজেলার কামারগ্রামে এ ঘটনা ঘটে। 


বর্তমানে সে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পুলিশী প্রহরায় চিকিৎসাধীন রয়েছে। 


পুলিশ ও স্থানীয়রা জানায়, শিশির তার মা ও ভাগ্নিকে নিয়ে বিভূতভূষণ সাহার বাড়িতে ভাড়া থাকতেন। শিশির বেঙ্গল বিস্কুট কোম্পানিতে চাকরি করেন। ভোরে তিনি মা ও ভাগ্নিকে খুন করেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠায় এবং মারাত্মক আহত অবস্থায় শিশির ঘরের মধ্যেই ছিল। তাকেও উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়।


খুনের ঘটনাটি স্বীকার করে শিশির জানান, ভোর রাতে তার মা ও ভাগ্নিকে ঘুমের ইনজেকশন দেয়া হয়। পরে ধারালো অস্ত্র দিয়ে দুজনেরই গলা কেটে হত্যা করা হয়। এ ঘটনার পর শিশির নিজেই গলায় ছুরি চালিয়ে আত্মহত্যার চেষ্টা করে।


বোয়ালমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি (তদন্ত) মোঃ শহিদুল ইসলাম জানান, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে লাশ দুটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। ঘটনার সাথে জড়িত থাকায় শিশিরকে আটক করা হয়েছে। তাকে পুলিশী প্রহরায় চিকিৎসা দেয়া হচ্ছে। সে কিছুটা সুস্থ হলে তাকে জিজ্ঞাবাসাদ করা হবে।


তিনি আরো জানান, শিশির ৬ মাস আগে বোয়ালমারীতে বিভুতি ভুষন সাহার বাড়িতে ভাড়ায় উঠেন। সে তার মা ও ভাগ্নিকে নিয়ে বাসায় থাকেতন। প্রাথমিক ভাবে মনে হচ্ছে পারিবারিক কলহের জের ধরে এ হত্যাকান্ডের ঘটনাটি ঘটতে পারে। শিশিরের বাড়ী যশোরের কেশবপুর এলাকায়।

 


Top