ঈদ উচ্ছ্বাস ক্যাম্পেইন বিজয়ীদের বাড়ি যাওয়ার টিকেট হস্তান্তর করলো আইপিডিসি | daily-sun.com

ঈদ উচ্ছ্বাস ক্যাম্পেইন বিজয়ীদের বাড়ি যাওয়ার টিকেট হস্তান্তর করলো আইপিডিসি

ডেইলি সান অনলাইন     ২৮ আগস্ট, ২০১৭ ২০:২৭ টাprinter

ঈদ উচ্ছ্বাস ক্যাম্পেইন বিজয়ীদের বাড়ি যাওয়ার টিকেট হস্তান্তর করলো আইপিডিসি

 

 ১৯৮১ সালে প্রতিষ্ঠিত বাংলাদেশের প্রথম আর্থিক প্রতিষ্ঠান আইপিডিসি ফাইন্যান্স লিমিটেড, ঈদ উচ্ছ্বাস ক্যাম্পেইনের বিজয়ীদের ঈদে বাড়ি যাওয়ার টিকেট হস্তান্তর করেছে। আইপিডিসি ফাইন্যান্স লিমিটেড সম্প্রতি তাদের অফিশিয়াল ফেসবুক পেজ থেকে ফেসবুক ফলোয়ারদের জন্য একটি ক্যাম্পেইনের আয়োজন করে, যাদের মধ্যে ৫০ জন ফলোয়ার ঈদের পরিকল্পনা কমেন্ট করে তাদের বন্ধু/ প্রিয়জনদের সাথে ঈদ উদযাপনের জন্য নিজের বাড়ি যাওয়ার টিকিট জিতে নেয়। আইপিডিসি-এর অফিসিয়াল ফেসবুকে আয়োজিত এই ক্যাম্পেইটিতে ৫০ জন ফলোয়ার সারা দেশের বিভিন্ন জেলায় যাওয়ার জন্য সর্বমোট ১০০টি টিকেট জিতে নেয়।

 

ঈদ-উল-আযহা বছরের এমন একটি সময় যখন ঢাকা বাসীরা তাদের পরিবার এবং প্রিয়জনদের সাথে ঈদ উদযাপনের জন্য নিজের বাড়ির উদ্দ্যেশ্যে রওনা হয়। এ সময় যানবাহনের টিকেট এবং সিটের চাহিদা মাত্রাতিরিক্ত বেড়ে যায়। এই অবস্থার উন্নতি এবং সমাধানের জন্য আইপিডিসি ফাইন্যান্স লিমিটেড দ্বিতীয়বারের মতো ঈদ উচ্ছ্বাস ক্যাম্পেইনের আয়োজন করে। যেখানে, আইপিডিসি-এর ফলোয়াররা নিজের বাড়িতে যাওয়ার টিকেট জেতার সুযোগ পান।

 

আইপিডিসি-এর প্রধান কার্যালয়ে বিজয়ীদের টিকেট হস্তান্তরকালে একজন ভাগ্যবান বিজয়ী বলেন, “ফেসবুকে বিভিন্ন ধরনের ক্যাম্পেইন চলে। এর মধ্য থেকে আমরা আইপিডিস-এর ক্যাম্পেইনটির ওপর নজর রেখেছিলাম, যার মাধ্যমে আমরা বাড়ি যাওয়ার সুযোগ পেতে পারি। অন্য কোনো ক্যাম্পেইন আমাদের এমন প্রয়োজন পূরণ করতে সক্ষম হয়নি। আমাদের এতো সহজে পরিবারের সাথে ঈদ উদযাপনের সুযোগ করে দেওয়ার জন্য শুধু ধন্যবাদ আইপিডিসির জন্য যথেষ্ট নয়।”


Top