অগ্রণী ট্রেডিং কর্পোরেশনের উদ্যোগে বন্যার্তদের মাঝে ত্রান বিতরণ | daily-sun.com

অগ্রণী ট্রেডিং কর্পোরেশনের উদ্যোগে বন্যার্তদের মাঝে ত্রান বিতরণ

ডেইলি সান অনলাইন     ২৪ আগস্ট, ২০১৭ ২১:০১ টাprinter


সম্প্রতি স্মরণকালের ভয়াবহ এই বন্যায় টাঙ্গাইল উপজেলার বিভিন্ন স্থানে বন্যার্তদের পাশে দাঁড়ানোর সিদ্ধান্ত গ্রহণ করেছে অগ্রণি ট্রেডিং কর্পোরেশন। জেলার রাঙ্গাচুরা, কাকুয়া, ওমরপুর, গয়লা হোসেন এবং কালিকেউটিন এলাকার ১২৫০ টি পরিবারের মাঝে ত্রাণ বিতরণ করেছে প্রতিষ্ঠানটি। এ সময় বন্যার্তদের মাঝে চাল, ডাল, সয়াবিন তেল, চিনি, স্যালাইন, বিস্কু, ম্যাচ, মোমবাতি বিতরণ করা হয়। 
ত্রাণসামগ্রী বিতরণ কার্যক্রমে অংশগ্রহণ করেন কাকুয়া, ওমরপুর এবং কালি কেউটিন এর ইউপি চেয়ারম্যান অ্যাডভোকেট বদিউজ্জামান ফারুক, অগ্রণি ট্রেডিং কর্পোরেশনের ব্র্যান্ড ম্যানেজার মো: বেনজির কবির, সেলস এন্ড পিআরএম মো: আনোয়ার হোসেন, সেলস ম্যানেজার শহিদুল ইসলাম, ব্রিটিশ আমেরিকান টোব্যাকো’র টেরিটরি অফিসার তাসনিম খান, নোভা আমিন, আতিফ আজম খানসহ অন্যরা। 
উল্লেখ্য যে, অগ্রণী ট্রেডিং কর্পোরেশন এর সকল অঙ্গপ্রতিষ্ঠান তাদের ব্যবসায়িক কার্যক্রম ছাড়াও নানাবিধ সেবা কার্যক্রম এ নিজেদের সর্বদাই নিয়োজিত রাখে। যার মধ্যে ‘বিশ্ব জুড়ে শিশু অধিকার প্রতিষ্ঠা ও রক্ষা’ বিষয়ক সচেতনতা বৃদ্ধি এবং তহবিল গঠন অন্যতম। প্রতিষ্ঠানটি ভবিষ্যতে এই ধরণের সেবা কার্যক্রম এ নিজেদের আরো যুক্ত করবেন বলে আশা প্রকাশ করেন। 

 

 

 


Top