২৬ বছর পর সাইফ-অমৃতার বিয়ের ছবি ভাইরাল | daily-sun.com

২৬ বছর পর সাইফ-অমৃতার বিয়ের ছবি ভাইরাল

ডেইলি সান অনলাইন     ২৪ আগস্ট, ২০১৭ ১৬:০৮ টাprinter

২৬ বছর পর সাইফ-অমৃতার বিয়ের ছবি ভাইরাল

হুট করে কথা নেই বার্তা নেই সোশ্যাল মিডিয়ায় আলোচনায় চলে এলো সাইফ আলি খান ও অমৃতা সিংয়ের বিয়ের গল্প। কেন? আজ তো তাদের বিয়ের দিনও নয়। তাহলে? সোশ্যাল মিডিয়ার কারবার বোঝা মুশকিল। 'বেখুদি'র সেট থেকে পরিচয় সাইফ ও অমৃতার। এরপর বিয়ে। সেটাও ১৯৯১ সালে। ১৩ বছরের দাম্পত্য জীবন শেষ হয় ২০০৪ সালে।

 

কেন তাহলে এতোদিন পর এই জুটি আলোচনায়? কেদারনাথ চলচ্চিত্রের মাধ্যমে অভিষেক ঘটতে যাচ্ছে সারা আলি খানের। সারা সাইফ-অমৃতার ঘরের প্রথম সন্তান। সারা যখন আলোচনায়, তখন তার মা-বাবাও আলোচনায় আসবেন এটাই যেন স্বাভাবিক। আর এই স্বাভাবিক সূত্র ধরেই আলোচনায় এলেন সাইফ-অমৃতা।

 

আপনি হয়তো তাই মনে করছেন।

এই এছাড়াও এই দম্পতি জুটির ঘরের আরেক সন্তান রয়েছে। তার নাম ইব্রাহিম। ইব্রাহিমও বলিউডের পথে পা বাড়াচ্ছেন বলে শোনা যাচ্ছে। স্বাভাবিক ভাবে সারা আর ইব্রাহিমের কারণে আলোচনায় আসছেন তাদের মা-বাবা। একই কারণে ছড়াচ্ছে তাঁদের বিয়ের ছবিটি। বিষয়টি স্বাভাবিক না?

 

হয়তো আপনি বলবেন স্বাভাবিক। কিন্তু এটা কারণ নয়, ছবিটি ভালো করে দেখুন অমৃতা বিয়ের সময় কেমন নাকফুল পরেছিলেন? আর এটাই এখন সোশ্যাল মিডিয়ায় আলোচ্য বিষয় হয়ে উঠেছে। যার কারণে মজার ছলেই ছবিটি শেয়ার করছেন সবাই।  

 


Top