নোয়াখালীতে ‘বন্দুকযুদ্ধে’ যুবদল নেতা নিহত | daily-sun.com

নোয়াখালীতে ‘বন্দুকযুদ্ধে’ যুবদল নেতা নিহত

ডেইলি সান অনলাইন     ২৪ আগস্ট, ২০১৭ ০৯:২০ টাprinter

নোয়াখালীতে ‘বন্দুকযুদ্ধে’ যুবদল নেতা নিহত

 

নোয়াখালীর বেগমগঞ্জে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ আলম নামে একজন নিহত হয়েছেন। বৃহস্পতিবার (২৪ আগস্ট) ভোরে উপজেলার আমানউল্যাপুর ইউনিয়নের দাসেরগো বাগানে এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। নিহত ব্যক্তি ডাকাত বলে দাবি পুলিশের।


তবে নিহতের পরিবারের অভিযোগ আলম যুবদল করতো। তার বিরুদ্ধে রাজনৈতিক কয়েকটি মামলা রয়েছে। এ কারণে তাকে হত্যা করা হয়েছে।


নিহত আলম বেগমগঞ্জ উপজেলার আলাইয়ারপুর ইউনিয়নের ধীতপুর গ্রামের আবুল কাশেমের ছেলে।


বেগমগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাজিদুর রহমান সাজিদ জানান, আলম আন্তঃজেলা ডাকাত দলের সদস্য ছিল। তার বিরুদ্ধে বেগমগঞ্জ থানায় ৯টি মামলা ও ১০টি ওয়ারেন্ট রয়েছে।

 

ওসি জানান, কুখ্যাত ডাকাত আলমকে গ্রেফতার করার পর সে পুলিশের জিজ্ঞাসাবাদে জানায় তার নিকট বেশ কিছু অস্ত্র রয়েছে। তার স্বীকারোক্তি অনুসারে রাত তিনটার সময় উপজেলার আমানউল্যাপুর ইউনিয়নের দাসেরগো বাগানে মাটির নিচে পুতে রাখা অস্ত্রগুলো উদ্ধারে গেলে আলম ডাকাতের সদস্যরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে।


এসময় পুলিশও আত্মরক্ষার্থে গুলি ছোড়ে। উভয়ের মধ্যে গুলিবিনিময় হয়। পরে আলম গুলিবিদ্ধ হয়। পুলিশ ঘটনাস্থল থেকে বেশ কিছু অস্ত্র উদ্ধার করে। আশংকাজনক অবস্থায় আহত আলমকে নোয়াখালী জেনারেল হাসপাতালে নেয়ার পর চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।


তিনি জানান, ঘটনাস্থল থেকে একটি পিস্তল, একটি পাইপগান, তিন রাউন্ড গুলিসহ বেশ কিছু দেশীয় ধারালো অস্ত্র উদ্ধার করা হয়েছে।এসময় পুলিশের কয়েকজন আহত হয়েছেন বলে জানিয়েছেন তিনি।

 


Top