নায়করাজের প্রতি প্রসেনজিৎ-ঋতুপর্ণার শ্রদ্ধা | daily-sun.com

নায়করাজের প্রতি প্রসেনজিৎ-ঋতুপর্ণার শ্রদ্ধা

ডেইলি সান অনলাইন     ২২ আগস্ট, ২০১৭ ১২:০৫ টাprinter

নায়করাজের প্রতি প্রসেনজিৎ-ঋতুপর্ণার শ্রদ্ধা

 

নায়করাজের জন্ম কলকাতার টালিগঞ্জে। অভিনয় ক্যারিয়ারের শেষদিকে তিনি সেখানকার অনেক ছবিতে অভিনয় করেছেন।

তার সঙ্গ পেয়েছেন টালিউডের অনেক জনপ্রিয় তারকা। এ কিংবদন্তির মৃত্যুতে শোক প্রকাশ করেছেন কলকাতার দুই তারকা প্রসেনজিৎ চট্টোপাধ্যায় ও ঋতুপর্ণা সেনগুপ্ত। তারা দুজনই ফেসবুকে রাজ্জাকের ছবি পোস্ট করে শ্রদ্ধা জানান।


প্রসেনজিৎ লেখেন, ‘তিনি আমার কাছে বাবার মতো ছিলেন এবং থাকবেন। তার সঙ্গে অসংখ্য ছবিতে কাজ করেছি। তার এই অকাল মৃত্যুতে শুধু বাংলা চলচ্চিত্রই নয়, আমার হৃদয়েও সৃষ্টি হয়েছে বিশাল শূন্যতার। তার মৃত্যুতে গভীর শোক জানাই। শান্তিতে থাকুন ‘রাজ্জাক সাহেব’। ’


ঋতুপর্ণা লেখেন, ‘আব্দুর রাজ্জাক স্যারের মৃত্যুর খবরটি শুনে প্রচণ্ড বিমর্ষ হয়ে পড়েছিলাম।

অনেক কিছুই লিখতে ইচ্ছা করছে এই প্রিয় নায়ককে নিয়ে। আমরা একসঙ্গে ‘বাবা কেন চাকর’সহ আরো অন্যান্য ছবিতে কাজ করেছিলাম। শান্তিতে থাকুন স্যার, এই প্রার্থনা করি। ’


নায়করাজের সঙ্গে অনেকগুলো ছবিতে অভিনয় করেছেন প্রসেনজিৎ ও ঋতুপর্ণা। এর মধ্যে উল্লেখযোগ্য ‘বাবা কেন চাকর’। এটি মূলত একই নামের রাজ্জাক পরিচালিত জনপ্রিয় বাংলাদেশি সিনেমার রিমেক। এতে প্রসেনজিৎ অভিনয় করেছিলেন রাজ্জাকের ছেলের ভূমিকায়। আর প্রসেনজিতের বিপরীতে ছিলেন ঋতুপর্ণা।


সোমবার (২১ আগস্ট) বিকালে রাজধানীর ইউনাইটেড হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন বাংলা চলচ্চিত্রের কিংবদন্তি অভিনেতা নায়করাজ রাজ্জাক। মঙ্গলবার বিকেলে রাজধানীর বনানী কবরস্থানে তাঁকে দাফন করা হবে।

 


Top