আবারও ঈদে বাড়ি ফেরার টিকেট দিচ্ছে আইপিডিসি | daily-sun.com

আবারও ঈদে বাড়ি ফেরার টিকেট দিচ্ছে আইপিডিসি

ডেইলি সান অনলাইন     ২১ আগস্ট, ২০১৭ ১৮:১৮ টাprinter

আবারও ঈদে বাড়ি ফেরার টিকেট দিচ্ছে আইপিডিসি

 

 

 ১৯৮১ সালে প্রতিষ্ঠিত বাংলাদেশের প্রথম আর্থিক প্রতিষ্ঠান আইপিডিসি ফাইন্যান্স লিমিটেড, দ্বিতীয় বারের মতো ঈদ উচ্ছ্বাস ক্যাম্পেইন ঘোষণা করেছে এ বছর। আইপিডিসি ফাইন্যান্স লিমিটেড তাদের অফিসিয়াল ফেসবুক পেইজে এই ক্যাম্পেইন আয়োজন করবে, যার মাধ্যমে আইপিডিসি’র ফেসবুক ফলোয়াররা ঈদ ক্যাম্পেইন পোস্টে তাদের ঈদ পরিকল্পনা সম্পর্কে মন্তব্য করে জিতে নিতে পারেন প্রিয়জনদের সাথে নিজ শহরে গিয়ে ঈদ উদযাপন করার জন্য দেশজুড়ে ১০০টি ফ্রি টিকেট । ঈদের আগেই ক্যাম্পেইন শেষ হওয়ার সাথে সাথে ক্যাম্পেইন বিজয়ীদের নাম ঘোষণা করা হবে।

 

প্রতি বছরের মতোই ঈদের সময়টা হলো বছরের এমন একটি সময়, যখন ঢাকার মানুষেরা তাদের প্রিয়জনদের সাথে ঈদ উৎসব পালন করার জন্য নিজ নিজ শহরে, গ্রামে বেড়াতে যান। এই সময় গাড়ির টিকেটের চাহিদা থাকে পর্যাপ্ততার তুলনায় বহুগুণ বেশি। এই পরিস্থিতি সামাল দিতে এবং ভালো একটি সমাধান হিসেবে, এই বছর ঈদ-উল-আযহা’তে দ্বিতীয়বারের মতো আইপিডিসি ফাইন্যান্স লিমিটেড নিয়ে এলো ঈদ উচ্ছ্বাস ক্যাম্পেইন। এই ক্যাম্পেইনের মাধ্যমে আইপিডিসি’র ফেসবুক ফলোয়াররা তাদের প্রিয়জনদের সাথে নিজ শহরে গিয়ে ঈদ উদযাপন করার জন্য দেশজুড়ে ফ্রি টিকেট জিতে নিতে পারেন 

 

আইপিডিসি ফাইন্যান্স লিমিটেডের সিইও ও ম্যানেজিং ডিরেক্টর মমিনুল ইসলাম বলেন, “প্রতি বছর ঈদের সময় টিকেট পাওয়ার ক্ষেত্রে চরম ভোগান্তি ও ঝক্কি-ঝামেলা সহ্য করে লক্ষ লক্ষ মানুষ প্রিয়জনদের সাথে ঈদ করার জন্য নিজ গ্রাম/শহরে ছুটে যান। দ্বিতীয় বারের মতো আয়োজিত এই ঈদ উচ্ছ্বাস ক্যাম্পেইন আমাদের অসংখ্য ফলোয়ারদের সাথে বাঁধ ভাঙা আনন্দ উচ্ছ্বাস শেয়ার করার জন্য আইপিডিসি ফাইন্যান্স লিমিটেডের একটি ছোট্ট প্রয়াস।”


Top