‘বাহুবলী’ বা বলিউড হিরো নন, ইনি একজন টেলি-নায়ক | daily-sun.com

‘বাহুবলী’ বা বলিউড হিরো নন, ইনি একজন টেলি-নায়ক

ডেইলি সান অনলাইন     ২১ আগস্ট, ২০১৭ ১৫:৪২ টাprinter

‘বাহুবলী’ বা বলিউড হিরো নন, ইনি একজন টেলি-নায়ক

একজন ‘হিরো’-র লুক ঠিক কেমন হওয়া উচিত, তার কোনও সংজ্ঞা হতে পারে না। সেটা পুরোপুরি গল্পের উপর নির্ভর করে।

মোটামুটি ভাবে বাংলা টেলিভিশনে একটা সময় পর্যন্ত হিরোদের কাস্টিং করার সময় তার ‘ফিজিক’ নিয়ে খুব একটা মাথা ঘামানো হয়নি। যদি না চিত্রনাট্য তেমন কিছু ডিমান্ড করে, অভিনেতা কতটা হ্যান্ডসাম এবং স্মার্ট তার উপরেই জোর দেওয়া হয়েছে বেশি।  

 

 

 

বাংলা টেলিভিশনের ‘লিড’ চরিত্রের অভিনেতারা তা বলে যে শরীরচর্চা করতেন না তা নয় কিন্তু গত চার-পাঁচ বছরে টেলি-অভিনেতাদের মধ্যে যেভাবে নিজেদের ‘ফিজিক’-এর উপর গুরুত্ব দেওয়ার ট্রেন্ড তৈরি হয়েছে, সেটা মিলেনিয়াম পর্যায়ে অতটাও ছিল না।  

 

 

আর নব্য প্রজন্মের বাংলার টেলি-নায়কদের মধ্যে ফিজিকে এই মুহূর্তে বাকিদের টেক্কা দিচ্ছেন যিনি তিনি আর কেউ নন, ‘ভক্তের ভগবান শ্রীকৃষ্ণ’-র শ্রীকৃষ্ণ অর্থাৎ গৌরব। তিনি অত্যন্ত কঠিন ওয়র্কআউট রুটিন অনুসরণ করেন এবং জীবনযাপনেও অত্যন্ত শৃঙ্খলাপরায়ণ বলে শোনা যায়। সন্দেহ নেই যে তিনি এবং তাঁর এই যত্নে তৈরি ফিজিক বাংলার অনেক চলচ্চিত্র নায়ককে উদ্বেগে ফেলতে পারে।

 

 

‘শ্রীকৃষ্ণ’ চরিত্রে তো তাঁকে অসাধারণ মানিয়েছে বটেই কিন্তু ‘বেদেনি মলুয়ার কথা’ ধারাবাহিক থেকেই অত্যন্ত জনপ্রিয় তিনি। আশা করা যায়, খুব তাড়াতাড়ি তাঁকে দেখা যাবে বাংলা ছবিতে, হাঙ্ক হিরোর ভূমিকায়। অল দ্য বেস্ট গৌরব!

 

সূত্রঃ এবেলা

 


Top