শিশুর খেলনার ভিতর থেকে বেড়িয়ে এলো বিষধর সাপ! | daily-sun.com

শিশুর খেলনার ভিতর থেকে বেড়িয়ে এলো বিষধর সাপ!

ডেইলি সান অনলাইন     ২০ আগস্ট, ২০১৭ ১৮:২৬ টাprinter

শিশুর খেলনার ভিতর থেকে বেড়িয়ে এলো বিষধর সাপ!

ইটের পাঁজা, ঝোপঝাড়, কিংবা খাল ডোবা নয়, সাপ আক্রমণ করতে পারে বাড়িতেও। এরকমই এক ঘটনা ঘটে গেল কুইনসল্যান্ডের গোল্ড কোস্টের এক পরিবারে। শিশুর খেলনা থেকেই উদ্ধার হল এক ভয়ানক সাপ। পুরো ঘটনার ভিডিওটি ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়াতে ভাইরাল।

 

ভিডিও-তে দেখা যাচ্ছে, রং-বেরংয়ের খেলনার মধ্যে লুকিয়ে রয়েছে এক হৃষ্টপুষ্ট সাপ। বাহারি নকশা কাটা বাদামি রংয়ের এই সাপ দেখে হতভম্ব শিশুর মা। সাপটি এমন ভাবে লুকিয়ে ছিল যে, সেটিকে খুঁজে বের করা মোটেই সহজ ছিল না। খেলনাগুলির সঙ্গে একেবারে মিশে গিয়েছিল সাপটি। অবশেষে সাপটি চোখে পড়তেই স্নেক ক্যাচারকে খবর দেন শিশুর মা। 

 

তিনি জানান, এটি একটি পুরুষ সাপ। ১৭ অগস্ট নিজেই তিনি সাপটির ছবি পোস্ট করেন। সাপটিকে অবশেষে যে ভাবে ধরা হল, তার ভিডিওটিও পোস্ট করেন নিজের ফেসবুক পেজ ‘গোল্ড কোস্ট অ্যান্ড ব্রিসবেন স্নেক ক্যাচার’ পেজ-এ। 

 

সাপটি এতই হৃষ্টপুষ্ট ছিল যে, তাকে দেখে শিশুর মা ভেবেছিলেন, সাপটি কার্পেট পাইথন। কারণ এই এলাকায় কার্পেট পাইথনের বসবাস রয়েছে। কার্পেট পাইথন না হলেও এই ‘ইস্টার্ন ব্রাউন’ সাপটিও খুবই বিষধর। তবে আকারে যত বড় হয়, এদের গতি তত শ্লথ হয়। তাই এই সাপটি আকারে বড় হওয়ায়, তাকে ধরতে খুব একটা অসুবিধা হয়নি। 

 

- ইন্টারনেট


Top