জাতীয় শোক দিবসে রূপালী ব্যাংকের শ্রদ্ধা জ্ঞাপন | daily-sun.com

জাতীয় শোক দিবসে রূপালী ব্যাংকের শ্রদ্ধা জ্ঞাপন

ডেইলি সান অনলাইন     ১৫ আগস্ট, ২০১৭ ২৩:২৩ টাprinter

জাতীয় শোক দিবসে রূপালী ব্যাংকের শ্রদ্ধা জ্ঞাপন

১৫ আগস্ট, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪২তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক  দিবস-২০১৭, গভীর শোক এবং বিনম্র শ্রদ্ধায় সারা দেশে পালিত হচ্ছে দিবসটি।

 

দেশের অন্যান্য রাজনৈতিক, সামাজিক সংগঠন ও প্রতিষ্ঠানের মতো রূপালী ব্যাংক লিমিটেডও আজ মঙ্গলবার জাতির পিতার প্রতি যথাযোগ্য মর্যাদা ও শ্রদ্ধাঞ্জলী জ্ঞাপনের মধ্য দিয়ে দিবসটি পালন করেছে।

 

ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও মো.আতাউর রহমান প্রধানের নেতৃত্বে প্রতিষ্ঠানটির কর্মকর্তা ও কর্মচারীরা আজ ধানমন্ডির ৩২ নম্বরে জাতির পিতার প্রতিকৃতিতে পুষ্পার্ঘ্য অর্পণ করেন।

 

এ সময় উপস্থিত ছিলেন ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক বিষ্ণু পদ চৌধুরী, মহাব্যবস্থাপক হাসনে আলম, মো. কাইসুল হক, এবনুজ জাহান, মোহাম্মদ জাহাঙ্গীর আলম, বিষ্ণু চন্দ্র সাহা,  মো. মাইন উদ্দিন, মো. মামুনুর রশিদ ও এ.কে.এম সামছুদ্দিনসহ ব্যাংকের সর্বস্তরের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।

 

পরে ব্যাংকের প্রধান কার্যালয়ে ব্যবস্থাপনা পরিচালক ও সিইও মো. আতাউর রহমান প্রধানের সভাপতিত্বে জাতীয় শোক দিবস উপলক্ষে আয়োজিত এক আলোচনা সভায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ, কীর্তি এবং তাঁর অশেষ অবদান প্রসঙ্গে আলোচনায় তাঁকে স্মরণ করা হয়।

 

পরে তাঁর বিদেহী আত্মার শান্তি কামনা এবং দেশ ও জাতির মঙ্গল প্রার্থনা করে মিলাদ-মাহফিল অনুষ্ঠিত হয়।


Top