বাইকারদের মিলনমেলা ও গেম শো | daily-sun.com

কেমলুব ও এইচবি কর্পোরেশনের যৌথ উদ্যোগে

বাইকারদের মিলনমেলা ও গেম শো

ডেইলি সান অনলাইন     ১৪ আগস্ট, ২০১৭ ১৮:৫১ টাprinter

বাইকারদের মিলনমেলা ও গেম শো



কেমলুব লিমিটেড এবং এইচ.বি কর্পোরেশনের যৌথ উদ্যোগে গত ১১ই আগষ্ট ”নো হেলমেট নো রেসপেক্ট” শিরোনামে ১৪টি গ্রুপে বিভক্ত প্রায় ৩৫০ জন মোটরসাইকেল আরোহীদের অংশগ্রহনে বাইকারদের নিয়ে মিলনমেলা ও আকর্ষণীয় গেম শো ঢাকার অদূরে পূর্বাচল ৩০০ ফিট বালু ব্রিজ সংলগ্ন স্থানে অনুষ্ঠিত হয়। এ উপলক্ষে পূর্বাচলে অবস্থিত এরাবিয়ান বার্বি কিউ রেষ্টুরেন্টে মোটরসাইকেল আরোহীদের সৌজন্যে এক মিলনমেলার আয়োজন করা হয়।

 

 

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কেমলুব লিমিটেড’র ব্যবস্থাপনা পরিচালক জনাব ইশতিয়াক আবেদীন, পরিচালক (অপারেশ্নস) মিস শানিয়া মাহিয়া আবেদীন, এইচবি কর্পোরেশনের প্রতিষ্ঠাতা জনাব জাকী বারী, অনলাইন পার্টনার হিসাবে বাইকবিডি এর প্রতিষ্ঠাতা জনাব শুভ্র সেন এবং কেমলুব লিমিটেড এর গণসংযোগ ও আইন বিষয়ক পরিচালক জনাব মোঃ লুৎফর রহমান। উপস্থিত বক্তারা মতবিনিময় সভায় মোটরসাইকেল আরোহীদের সুরক্ষায় হেলমেট পরিধান, নির্দিষ্ট গতিসীমা মেনে গাড়ী চালানার বিষয়ে উৎসাহিত করে মূল্যবান বক্তব্য প্রদান করেন। কেমলুব লিমিটেড’র পরিচালক (অপারেশ্নস) মিস শানিয়া মাহিয়া আবেদীন তার বক্তব্যে কেমলুব লিমিটেড এর পাশে থাকা ও সহযোগীতার জন্য উপস্থিত সম্মানিত সকলের প্রতি আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করেন। এছাড়াও কেমলুব লিমিটেড’র জেনারেল ম্যানেজার মো: মোকসেদুর রহমান বাংলাদেশের বাজারে ৪ ষ্ট্রোক বিশিষ্ট মোটরসাইকেল ইঞ্জিন এর জন্য বিশেষায়িত ম্যাক লুব্রিকেন্টের পন্য “গঅক ৪ঞ ঘঢঞ এবহবৎধঃরড়হ ঊহমরহব ঙরষ” এর গুনগত মান সর্ম্পকে সকলের দৃষ্টি আকর্ষন করে বিশদ আলোচনা করেন এবং একই সাথে উপস্থিত বাইকারদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন।  

 


ভারত পেট্রোলিয়াম কর্পোরেশন লিমিটেড, ভারত এর ম্যাক লুব্রিকেন্টেস এর লুব্রিকেটিং পণ্যের বাংলাদেশে বাজারজাত ও বিপননের বাজার সৃষ্টি ও ব্যবসা প্রসারের লক্ষ্যে একমাত্র প্রতিষ্ঠান কেমলুব লিমিটেড, যারা বিভিন্ন সময় নানামূখী উদ্যোগ গ্রহন করে থাকে। অনুষ্ঠানের শেষ পর্বে বিচারকদের বিচারে আয়োজিত মোটারসাইকেল গেম শো এর বিজয়ীদের মাঝে পুরষ্কার প্রদান করেন কেমলুব লিমিটেড’র পরিচালক (অপারেশ্নস) মিস শানিয়া মাহিয়া আবেদীন, জেনারেল ম্যানেজার মো: মকসেদুর রহমান ও এইচবি কর্পোরেশনের প্রতিষ্ঠাতা জনাব জাকী বারী । এসময় অংশগ্রহনকারী প্রতিষ্ঠানসমূহের প্রতিনিধিবৃন্দ, ডিলারগণ প্রতিষ্ঠানের  অন্যান্য কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

 

 

 


Top