নিরাপত্তা পেলে তদন্ত কর্মকর্তাদের সাথে কথা বলতে রাজি রুবি | daily-sun.com

নিরাপত্তা পেলে তদন্ত কর্মকর্তাদের সাথে কথা বলতে রাজি রুবি

ডেইলি সান অনলাইন     ১৩ আগস্ট, ২০১৭ ১১:০৫ টাprinter

নিরাপত্তা পেলে তদন্ত কর্মকর্তাদের সাথে কথা বলতে রাজি রুবি

 

নিরাপত্তা পেলে তদন্ত কর্মকর্তাদের সাথে সব কথা বলতে রাজি বলে জানালেন সালমান শাহ হত্যা মামলার অন্যতম আসামি রুবি সুলতানা। তিনি বলেন, আমি মামলার ৮ নম্বর আসামি। আমি জানি না আমাকে কীভাবে ফাঁসানো হবে। তবে যে দেশে ২১ বছরেও একটি হত্যার বিচার হয় না, সেখানে গিয়ে নিরাপত্তাহীনতায় ভুগব- এটাই স্বাভাবিক। যুক্তরাষ্ট্রের টাইম টেলিভিশনের লাইভ অনুষ্ঠানে উপস্থিত হয়ে এবার এসব কথা বললেন রুবি সুলতানা।


তিনি বলেন, ‘পুরো নিরাপত্তা পেলে আমি তদন্ত কর্মকর্তাদের সাথে যা জানি শুরু থেকে সব বলব।’


সম্প্রতি ফেসবুক দেওয়া ভিডিও বার্তা সম্পর্কে আজ রবিবার যুক্তরাষ্ট্রের এই বাংলা টেলিভিশনে রুবি বলেন, আমি এতদিন যা জানতাম, তা পরিষ্কার নয়। তবে এবার আমার ছেলের কাছ থেকে শুনে ক্লিয়ার হয়েছি। আমি তখন বলতে চেয়েছি ‘হত্যার সম্ভাবনা রয়েছে’। কিন্তু আমি বলেছি ‘হত্যা করা হয়েছে’। তারপরও সমস্ত কিছু চিন্তা করে আমার মনে হচ্ছে এটা ‘হত্যাকাণ্ড’।


উপস্থাপকের এক প্রশ্নের জবাবে রুবি বলেন, আসলে আমাকে প্রশ্ন করছেন। আমাকে এত প্রশ্ন করছেন কিন্তু সামিরাকে তো কেউ প্রশ্ন করছেন না। সামিরা কেন সামনে আসে না।


এক প্রশ্নের জবাবে রুবি বলেন, আমি সামিরার পরিবারের অনেক ঘটনা জানি।


গত সোমবার যুক্তরাষ্ট্রের পেনসিলভানিয়ায় থাকা রুবি ফেসবুকে এক ভিডিও বার্তায় সালমান শাহর মৃত্যু নিয়ে কথা বলেন, যা এখন ইন্টারনেটে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল। রুবি বলেন, সালমান শাহ আত্মহত্যা করে নাই। সালমান শাহকে খুন করা হইছে, আমার হাজব্যান্ড এটা করাইছে আমার ভাইরে দিয়ে। সামিরার ফ্যামিলি করাইছে আমার হাজব্যান্ডকে দিয়ে। আর সব ছিল চাইনিজ মানুষ।

 


Top