হিন্দুদের তীর্থ স্থানে ঘুরতে গিয়ে ট্রোলের শিকার সামি | daily-sun.com

হিন্দুদের তীর্থ স্থানে ঘুরতে গিয়ে ট্রোলের শিকার সামি

ডেইলি সান অনলাইন     ১২ আগস্ট, ২০১৭ ১৫:৫৪ টাprinter

হিন্দুদের তীর্থ স্থানে ঘুরতে গিয়ে ট্রোলের শিকার সামি

ফতোয়ার ধারা অব্যাহত। কখনও মহম্মদ কাইফকে সূর্যপ্রণাম, দাবা খেলা কিংবা রাখি বন্ধনের শুভেচ্ছা জানানোর জন্য, কখনও আবার মহম্মদ সামি কিংবা ইরফান পাঠানকে স্ত্রীদের হিজাব না পরে ছবি পোস্ট করার জন্য ফতোয়া জারি করা হয়েছিল। সাম্প্রতিকতম ফতোয়ার শিকার সেই মহম্মদ সামি।

 

শ্রীলঙ্কা সফরে গিয়ে দলীয় সতীর্থদের সঙ্গে পৌরাণিক অশোকবন ভ্রমণে গিয়েছিলেন সামি। সেই অশোকবন যেখানে সীতাকে অপহরণ করার পর বন্দী করে রাখা হয়েছিল বলে কথিত রয়েছে। হিন্দুদের গন্ধমাখা এমন পৌরাণিক স্থানে ভ্রমণ করার জন্য সোশ্যাল মিডিয়ায় উগ্র কট্টরপন্থীদের কাছ থেকে রীতিমতো ট্রোলড হতে হল।

 

এর আগে কন্যার জন্মদিন সেলিব্রেট করার জন্য এবং হিজাব বিহীন স্ত্রীর ছবি পোস্ট করে মৌলবাদীদের রোষে পড়েছিলেন তারকা এই পেসার। শনিবারেই তৃতীয় তথা শেষ টেস্টে খেলতে নামবে ভারত। তার আগে বৃহস্পতিবার কোহলি, উমেশ যাদবদের সঙ্গে সস্ত্রীক অশোকবনে গিয়েছিলেন সামি। শ্রীলঙ্কান বিখ্যাত স্থানে ঘুরতে যাওয়ার ছবি ঘটা করে নিজের ফেসবুক প্রোফাইলে পোস্টও করেন তিনি।

 

তারপর থেকেই ধর্মান্ধদের ক্ষোভের শিকার তিনি। কেউ বলতে থাকেন, ‘‘খেলার দিকেই নজর দেওয়া উচিত, বিতর্কিত পোস্ট করার বদলে।’’ কেউ কমেন্ট বক্সে লেখেন, ‘‘হিন্দু দেবদেবীদের জায়গায় ঘুরতে গিয়ে তিনি আসলে ইসলামকেই অপমান করেছে।’’

 

 


Top