টিভির ট্রলি থেকে টিভি উল্টে পড়ে প্রাণ গেল শিশুর | daily-sun.com

টিভির ট্রলি থেকে টিভি উল্টে পড়ে প্রাণ গেল শিশুর

ডেইলি সান অনলাইন     ১০ আগস্ট, ২০১৭ ১৯:০৬ টাprinter

 টিভির ট্রলি থেকে টিভি উল্টে পড়ে প্রাণ গেল শিশুর

চাকা লাগানো টিভি ট্রলি উল্টে মর্মান্তিক পরিণতি। টেলিভিশন সেটের তলায় চাপা পড়ে মৃত্যু হল তিন বছরের এক শিশুর। মর্মান্তিক এই ঘটনা ঘটেছে পশ্চিম বঙ্গের বনগাঁর ভাসানপোতা এলাকায়। টেলিভিশন সেট রাখার জন্য বুধবারই কেনা হয়েছিল চাকা লাগানো টেবিল। রাতেই সেই টেবিল উল্টে, টিভি সেটের তলায় চাপা পড়ে প্রাণ গেল বাড়ির তিন বছরের ছোট্ট ছেলে তিয়াস মল্লিকের।

 

মায়ের দাবি, বুধবার রাতে খেলতে খেলতে হঠাৎ ঘরের এক কোণে চলে যায় তিয়াস। খেলার ছলে চাকা লাগানো টেবিলের পায়া ধরে টান মারে সে। তাতেই হঠাৎ টেবিলটি হুড়মুড়িয়ে উল্টে যায়। বিশাল টেলিভিশন সেটটি আছড়ে পড়ে তিন বছরের ছেলেটার ছোট্ট শরীরের ওপর।

 

চোখের সামনে ছেলেকে টেলিভিশন সেটের তলায় চাপা পড়ে যেতে দেখে আতঙ্কে চিৎকার করে ওঠেন মা। দৌড়ে গিয়ে টেলিভিশন সেটটি সরান তিনি। রক্তাক্ত ছেলেকে কোলে আঁকড়ে ছুটে যান বনগাঁর জীবনরতন ধর মহকুমা হাসপাতালে। কিছুক্ষণ পর সেখানেই তার মৃত্যু হয়।

 

মিশুকে স্বভাবের জন্য প্রতিবেশীদের কাছে অত্যন্ত প্রিয় ছিল তিন বছরের ছোট্ট তিয়াস। তার এমন মর্মান্তিক পরিণতিতে শোকস্তব্ধ সকলে। একদিন আগেও যাকে কোলে নিয়ে আদর করেছেন, তার নিথর দেহটার দিকে চেয়ে চোখের জল ধরে রাখতে পারছেন না কেউই।

 


Top