সামাজিক ব্যবসা দিবস উপলক্ষ্যে আয়োজিত সম্মেলন বাতিল | daily-sun.com

ইউনুস সেন্টারের সোশ্যাল বিজনেস ডে সম্মেলন

সামাজিক ব্যবসা দিবস উপলক্ষ্যে আয়োজিত সম্মেলন বাতিল

ডেইলি সান অনলাইন     ২৭ জুলাই, ২০১৭ ২০:১৫ টাprinter

সামাজিক ব্যবসা দিবস উপলক্ষ্যে আয়োজিত সম্মেলন বাতিল


আমরা অত্যন্ত  দুঃখের সঙ্গে জানাচ্ছি যে অনিবার্য কারন বশতঃ আমরা সামাজিক ব্যবসা দিবস উপলক্ষে জুলাই ২৮-২৯, ২০১৭ তারিখের আয়োজিত ৭ম আন্তর্জাতিক সম্মেলন বাতিল ঘোষণা করছি। এই সম্মেলন আগামীকাল সকাল ৯.০০ টায় জিরাবোতে অবস্থিত সামাজিক সম্মেলন কেন্দ্রে শুরু হবার কথা ছিল। উদ্বোধনী অনুষ্ঠানে যাঁদের আমন্ত্রণ করা হয়েছিল এবং সম্মেলনে অংশগ্রহণের জন্য যাঁরা নিবন্ধনকৃত হয়েছিলেন তাঁরা আগামীকাল শুক্রবার এবং পরবর্তী দিন শনিবারে সম্মেলনে যোগদানের জন্য যে পরিকল্পনা ও প্রস্তুতি নিয়েছিলেন তা যেন বাতিল করেন, তার জন্য অনুরোধ জানাচ্ছি।  সকল মেহমান ও অংশগ্রহণকারী, বিশেষ করে বিদেশ থেকে আসার জন্য যাঁরা অনেক সময় ও অর্থ ব্যয় করেছেন, তাঁদের কাছে আমরা ক্ষমাপ্রার্থী।

 


এই সম্মেলনে, যোগদানের জন্য ইতমধ্যে প্রায় দুইশত অংশগ্রহণকারী বিদেশ থেকে এসে গেছেন। এর মধ্যে রয়েছেন জাতিসংঘের সহকারী মহাসচিব জনাব থমাস গাস। সম্মেলনে তাঁর মূল বক্তব্য রাখার কথা ছিল। তিনি জাতিসংঘের টেকসই উন্নয়ন লক্ষ্য কর্মসূচী বাস্তবায়নের প্রধান কর্মকর্তা। আনুমানিক দু’হাজার জনের এই সম্মেলনে ৫০টি দেশ থেকে মোট ৪০০-র বেশী বিদেশী অংশগ্রহণকারী যোগদানের জন্য নিবন্ধন করেছেন।
যা হোক, সম্মেলনের কিছু কিছু কর্মসূচি ইউনূস সেন্টারের ফেস বুক এর মাধ্যমে সরাসরি সম্প্রচার করা হবে। অনলাইন সেশন শুরু হবে ২৮ জুলাই ২০১৭ সকাল ১০:৩০টায়। এই সব চ্যানেলের মাধ্যমে বিভিন্ন সেশনের বক্তাদের বক্তব্য সরাসরি প্রচারিত হবে।


এই সম্মেলনের আয়োজনে যারা আমাদেরকে বিপুল সহায়তা দিয়েছেন তাঁদের আন্তরিক ধন্যবাদ জানাচ্ছি।

 


Top