ভারত অধিনায়কের বিরুদ্ধে ফিক্সিংয়ের অভিযোগ বলিউড অভিনেতার! | daily-sun.com

ভারত অধিনায়কের বিরুদ্ধে ফিক্সিংয়ের অভিযোগ বলিউড অভিনেতার!

ডেইলি সান অনলাইন     ২৬ জুলাই, ২০১৭ ১৫:১১ টাprinter

ভারত অধিনায়কের বিরুদ্ধে ফিক্সিংয়ের অভিযোগ বলিউড অভিনেতার!

সদ্যসমাপ্ত নারী বিশ্বকাপে পুরো সময় দুর্দান্ত খেলেও ফাইনালে শিরোপা হাতছাড়া করল মিতালি রাজের ভারত। তবে শিরোপা না পেলেও এবার ভক্তদের হৃদয় জিতে নিয়েছেন হরমনপ্রীত, ঝুলন গোস্বামীরা। দেশকে সম্মান এনে দিলেও অবশ্য ফাইনালে ফিক্সিংয়ের চাঞ্চল্যকর অভিযোগ আনলেন বলিউড অভিনেতা কামাল রশিদ খান!

 

কামাল রশিদ খান বলেছেন, ভারতীয় নারী ক্রিকেট দল এবং তাদের অধিনায়ক মিতালি রাজ ম্যাচ ফিক্সিং করেছেন। বিশ্বকাপ ফাইনালে মিতালি রাজের রান আউট হওয়া নিয়ে সরাসরি প্রশ্ন তুলেছেন। সোশাল নেটওয়ার্ক সাইট টুইটারে রশিদ খান লেখেন, 'মিতালি রাজ যেভাবে আউট হলেন, সেটা দেখে মনে হচ্ছে, ম্যাচ ফিক্সিং হয়েছে। উনি কিভাবে জোর করে আউট হলেন? এটা অভাবনীয় একটা ঘটনা।'

 

ভারত ম্যাচ হারার পরে দুম করে সোশাল মিডিয়ায় এমন একটি টুইট করে বসেন রশিদ খান, যা ঘিরে আপাতত তোলপাড় নেটদুনিয়া। এর আগেও কোহলি, ধোনিকেও একাধিকবার অসম্মান করেছেন কামাল রশিদ খান। চ্যাম্পিয়নস ট্রফির ফাইনালে হারের পর কোহলিকে জেলে পাঠানোর পরামর্শ দিয়েছিলেন তিনি। ধোনিকেও তার টুইট আক্রমণ হজম করতে হয়েছিল আইপিএল চলাকালীন। 

 

এর আগে অবশ্য ভারতীয় নারী ক্রিকেট দলের সমর্থনে টুইট করেছিলেন। যেখানে তিনি ইংল্যান্ডের সুন্দরী ক্রিকেটার সারা টেলরকে উদ্দেশ করে লেখেন, 'প্রিয় সারাহ টেলর, তুমি সত্যি সুন্দরী, হট এবং আকর্ষণীয়। আমি চাই না তুমি আউট হয়ে যাও। কিন্তু তোমাকে আউট হতেই হবে, কারণ আমি চাই আমার দেশের মেয়েরা জিতুক। '

 

রশিদ খান নিজে বলিউডে সেভাবে প্রতিষ্ঠিত না হলেও, সারা বছরই বিখ্যাত ব্যক্তিত্বদের বিরুদ্ধে বিতর্কিত মন্তব্য করে শিরোনামে থাকেন। মোদি থেকে কেজরিওয়াল- প্রত্যেকেই রশিদ খানের টুইট হামলার শিকার। সেই অভ্যাসের এবারেও পরিবর্তন হলো না।


Top