লিনকিন পার্কের গায়ক বেনিংটনের আত্মহত্যা! | daily-sun.com

লিনকিন পার্কের গায়ক বেনিংটনের আত্মহত্যা!

ডেইলি সান অনলাইন     ২১ জুলাই, ২০১৭ ২২:৩৫ টাprinter

লিনকিন পার্কের গায়ক বেনিংটনের আত্মহত্যা!

লিনকিন পার্ক ব্যান্ডের গায়ক চেস্টার চার্লস বেনিংটন আত্মহত্যা করেছেন । এক খবরে এমনটাই জানিয়েছে সংবাদ সংস্থা ইউকে মিরর।

 

বেনিংটনের বয়স হয়েছিল ৪১ বছর। লস অ্যাঞ্জেলসে তাঁর নিজের বাড়ি থেকে স্থানীয় সময় সকাল ৯টায় ঝুলন্ত অবস্থায় উদ্ধার করা হয়েছে এই প্রবাদপ্রতিম গায়কের মরদেহ। তার নিকটজনরা জানিয়েছেন তিনি দীর্ঘদিন ধরে মাদক সেবন করতেন। নিয়মিত মাদক নেয়ার কারণে মানসিক অবসাদে ভুগছিলেন চেস্টার। আর এক বিখ্যাত সঙ্গীতশিল্পী এবং চেস্টারের নিকটবন্ধু প্রয়াত ক্রিস কর্নেলের জন্মদিনেই এল তাঁর মৃত্যুর খবর।

 

জুলাই মাসের শেষে লিনকিন পার্কের নতুন অ্যালবাম ‘‌ওয়ান মোর লাইট’‌ প্রকাশ পাওয়ার কথা ছিল। তারপরই গোটা দুনিয়া জুড়ে অনুষ্ঠান করতে যাওয়ার কথা ছিল এই ব্যান্ডের। প্রাথমিকভাবে মানসিক অবসাদ এবং মাদকসেবনকে চেস্টারের মৃত্যুর জন্য দায়ী করা হলেও হত্যার সম্ভাবনাও উড়িয়ে দেওয়া যাচ্ছে না। চেস্টারের দুই স্ত্রী এবং অন্য নিকটজনদের জেরা করা হচ্ছে।

 

তবে প্রাথমিক তদন্তে এখনো পর্যন্ত কোনো সন্দেহজনক তথ্য মেলেনি বলেই খবর। ২০০০ সালে মুক্তি পেয়েছিল লিনকিন পার্কের প্রথম অ্যালবাম ‘‌হাইব্রিড থিওরি’‌। ‘‌মিটিওরা’‌ অ্যালবামের খ্যাতি তাদের বর্তমান যুগের সেরা রক ব্যান্ডদের সারিতে নিয়ে আসে। ‘‌ক্রলিং’‌, ‘‌ইন দ্য এন্ড’‌, ‘‌নাম্ব’‌‌সহ একাধিক সুপারহিট গান চেস্টার উপহার দিয়েছেন ভক্তদের। সূত্র: ইন্টারনেট


Top