ফাঁস হল ‘বিগ বস ১১’-এর প্রতিযোগীদের নাম! | daily-sun.com

ফাঁস হল ‘বিগ বস ১১’-এর প্রতিযোগীদের নাম!

ডেইলি সান অনলাইন     ২০ জুলাই, ২০১৭ ১৮:৫২ টাprinter

ফাঁস হল ‘বিগ বস ১১’-এর প্রতিযোগীদের নাম!

 

‘বিগ বস ১১’-তে কাদের দেখা যাবে, এই নয়ে ইতিমধ্যেই টিলিভিশন প্রেমীদের মধ্যে জল্পনা শুরু হয়ে গিয়েছে। আগের সিজন, অর্থাৎ ‘বিগ বস ১০’ থেকে নতুন নিয়ম শুরু হয়েছে।

সেলিব্রিটি কনটেসটেন্টদের সঙ্গে ‘বিগ বস’-এ এখন যোগ দিতে পারেন আম জনতাও। শেষ সিজনটিতেও সেলেব প্রতিযোগীদের হারিয়ে ‘বিগ বস’-এর বিজেতা হয়েছিলেন আম জনতার মধ্যে থেকে আসা মনবীর।  

 

 

একই নিয়মে, এবারেও ‘বিগ বস’-এর ময়দানে সেলেব এবং নন-সেলেব প্রতিযোগীদের লড়তে দেখা যাবে। আম জনতাদের মধ্যে কাদের দেখা যাবে তা এখনও জানা যায়নি। তবে একটি সর্বভারতীয় সংবাদ মাধ্যমের রিপোর্ট অনুযায়ী, ইতিমধ্যেই নাকি ফাঁস হয়েছে ‘বিগ বস ১১’-র সেলেব প্রতিযোগীদের নাম।  

 

এই সেলেবদের মধ্যে রয়েছেন ছোট পর্দার অভিনেত্রী দেবলীনা ভট্টাচার্য, নিয়া শর্মা, ‘কুছ কুছ হোতা হ্যায়’ ছবির সানা সইদ, টিভি ও থিযেটার অভিনেতা অচিন্ত কৌর এবং ইউটিউবের মাধ্যমে হঠাৎ করে বিখ্যাত হয়ে যাওয়া ‘ঢিনচ্যাক পূজা’ ওরফে পূজা জৈন।  

 

 

‘বিগ বস’-এর পক্ষ থেকে অবশ্য এখনও নিশ্চিত করে কিছু বলা হয়নি। বরং তারা এই নামগুলি গোপনই রাখতে চাইছে। রিপোর্ট অনুযায়ী, ঢিনচ্যাক পূজাও এই ব্যাপারে সঠিক কিছু জানাননি।

তিনি বলেছেন, ‘‘আমার কাছে এরকম কোনও প্রস্তাব এখনও আসেনি। আমি জানি না ওরা (বিগ বস) আমাকে নেওয়ার কথা ভাবছে কি না। আমার ই-মেল আইডি ওদের দিয়ে দিন। আমি সরাসরি ওদের সঙ্গে কথা বলব। "

 


Top